আপনার শরীরের এই চারটি চিহ্ন, এনে দেবে আপনার জীবনে সৌভাগ্য

These four signs of your body, will bring good luck in your life
ছবিঃ গুগল
Advertisement

বাংলা খবর ডেস্ক:- হিন্দু মতে বলা হয় যে আমাদের দেহের প্রতিটি অংশের একটি আলাদা পরিচয় আছে, একটি আলাদা কাজ আছে অর্থাৎ প্রত্যেকটি অঙ্গের একটি করে বিশেষ গুরুত্ব রয়েছে। এটিই আজকের আলোচনার বিষয়। বর্তমান যুগে জীবন-যাপন করা প্রচন্ড কঠিন হয়ে দাঁড়াচ্ছে। যে হারে মানুষ দৈনন্দীন জীবনে রোজগার করছে তার থেকে বেশি ব্যায় হচ্ছে। গরীব মানুষেরা যে দুবেলা কি খেয়ে বেঁচে থাকবে তাই ঠিক করে পারছে না।

বেশি টাকা রোজগার করতে কে না চায়? সবাই প্রতিটা মুহুর্ত কঠোর পরিশ্রম করে চলেছে শুধু একটু বেশি আয় করার জন্য, আরেকটু বিলাসতাপূর্ণ জীবন যাপন করার জন্য। জ্যোতিষ শাস্ত্রে বলে শরীরের বিভিন্ন অঙ্গের কিছু চিহ্ন আমাদের জন্য অত্যন্ত শুভ। এই ধরনের চিহ্ন থাকলে ভাগ্যের পরিবর্তন ঘটে। জীবনে সৌভাগ্য নেমে আসে।
সেই চিহ্ন গুলি কি কি? আসুন দেখে নেওয়া যাক-

. হাতের তালুতে যদি টমর, রথচক্র, তীর বা পতাকা চিহ্ন থাকে তবে তারা খুবই ভাগ্যবান হয় এরা সমস্ত কাজে সফলতা পায়। ব্যবসা হোক আর চাকরি সবকিছুতেই তাদের ভাগ্য সাথে থাকে। এদের বিবাহিত জীবন সবসময় প্রেমময় হয় এবং পরিবারের কাছে এরা সবার প্রিয় হয়ে থাকে।

২. মানুষের শরীরে তিল থাকা একটা অতি সাধারন ব্যাপার কিন্তু এই তিল যদি আপনার হাতের তালুর ওপর অবস্থান করে তাহলে সেটা আপনার জন্য খুবই উপকারী। শাস্ত্রমতে হাতের তালুতে তিল থাকা মানুষ খুবই ধনী হয়। তারা জীবনে ভালোভাবে প্রতিষ্ঠিত হয় এ জীবনে অনেক সংগ্রাম করে এবং শেষমেষ সফলতা পায়।

৩. যাদের পায়ে পদচিহ্ন বা চক্র চিহ্ন থাকে তারা জীবনে অনেক সুখ ভোগ করে। এদের ধন-সম্পদের খুব একটা ক্ষতি হয়না। এরা শিশুদের প্রতি খুবই স্নেহশীল হয় এবং অন্য মানুষদের ওপর নিজেদের কর্তৃত্ব ফলানো চেষ্টা করে।এরা অল্প সবের মধ্যে কারো হৃদয় জয় করে নিতে পারে।

. যাদের পায়ের তলায় তিল থাকে তাদের মধ্যে একজন প্রকৃত শাসক এর গুন থাকে। এই মানুষেরা জীবনে পর্যাপ্ত সুখ পায়। নিজেদের লক্ষ্যে পৌঁছানোর জন্য এরা যেকোনো ভাবে পরিশ্রম করতে পারে। টাকার দিক থেকে এরা খুবই ভাগ্যবান হয় এবং মা-বাবার আশীর্বাদ সর্বদা তাদের সাথে থাকে।

 

Advertisement