আইপিএল থেকে বাদ পড়লেন আরও এক ক্রিকেটার, জানেন কি কে? না জানলে জেনে নিন

আইপিএল থেকে বাদ পড়লেন আরও এক ক্রিকেটার, জানেন কি কে? না জানলে জেনে নিন
আইপিএল থেকে বাদ পড়লেন আরও এক ক্রিকেটার, জানেন কি কে? না জানলে জেনে নিন

কলকাতাহান্ট.কম : ফের আইপিএল থেকে ছিটকে গেলেন আরো এক ভারতীয় ক্রিকেটার । চোটের কারণে দিল্লির পেসার ইশান্ত শর্মা আইপিএল থেকে সরে গেলেন । চলতি বছর নিউজিল্যান্ড সিরিজ থেকে চোট- আঘাত জনিত সমস্যায় ভুগছেন ইশান্ত , বল করতে গিয়ে বুকের পাঁজরে চোট লেগেছে তার ।

আরও পড়ুনঃ আজ থেকেই কলকাতা ভ্রমন হুড খোলা বাস, আপনিও ট্রাই করতে পারেন

চলতি বছর নিউজিল্যান্ড সফরে বোলিং করতে গিয়ে তার গোড়ালিতে চোট লাগে তার ফলে সৃষ্ট ছিটকে যায় ঈশান অনির্দিষ্টকালের জন্য অনিশ্চিত ঘোষণা করা হয় তাকে তবে চোখ সরিয়ে আইপিএলে দিনে ব্যাক করেন কিন্তু দিল্লি ব্রিগেডে বোলিং করার সময় তার পাঁজরের চোট লাগে ফলে আনফিট অবস্থায় তিনি আইপিএল থেকে ছিটকে গেলেন ।

আরও পড়ুনঃ চার বছর ধরে মানসিক অবসাদে ভুগছি, জানালেন আমির-কন্যা

দলের সূত্রে জানানো হয়েছে সাথেই অক্টোবর বোলিং করার সময়ে ইশান্তের বাঁদিকের পাজরে যন্ত্রণা অনুভব হচ্ছিলো তারপরে পরীক্ষা করে জানা যায় এতে তার পাঁজরের মাছের ছিঁড়ে গিয়েছে তবে আইপিএল চলাকালীন তার চোর ছাড়বে না এমনটাই বলে দিয়েছে ডাক্তাররা ।

আরও পড়ুনঃ রাজ্যের এক তৃণমূলের নেতার বিরুদ্ধে উঠলো বিজেপি কর্মীর স্ত্রীকে ধ*র্ষ*ণে*র অভিযোগ

কিছুদিন আগেই উইকেটকিপার ব্যাটসম্যান রিশাব পান্ত চোট পেয়েছেন তাকে অনির্দিষ্টকালের জন্য বসিয়ে রাখা হয়েছে । পান্থের জায়গায় রবিবার কিপিং করতে আসেন অস্ট্রেলিয়ার অ্যালেক্স ক্যারে । একসঙ্গে দুজন চারজন সমস্যায় ভুগছেন এর ফলে সামান্য চিন্তার মধ্যে আছে দিল্লি ব্রিগেড ।।