মা দুর্গার চরিত্রে এবার দেখা যাবে মিমি চক্রবর্তীকে, সাথে দেখা যাবে মধুমিতাকেও

মা দুর্গার চরিত্রে এবার দেখা যাবে মিমি চক্রবর্তীকে, সাথে দেখা যাবে মধুমিতাকেও
virat is going to be father
Advertisement

অভিনেত্রী মিমি চক্রবর্তীর সমস্ত ভক্তদের জন্য এখানে একটি সুখবর রইল। এই সুন্দরী অভিনেত্রীকে এবছর স্টার জলসার মহালায়ায় দেবী দুর্গার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এই শীর্ষস্থানীয় বাংলা টিভি চ্যানেল তাঁর কাছে এলে অভিনেত্রী তাকে সম্মতি জানালেন। বিশেষ পর্বটি পরিচালনা করবেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। গত বছরও মহালয়ার বিশেষ অনুষ্ঠানটি পরিচালনা করেছিলেন কমলেশ্বর।

মিমি একা নন অভিনেত্রী মধুমিতা সারকার সীতা চরিত্রে দেখা যাবে, অভিনেতা জিতু কামাল রামের চরিত্রে অভিনয় করবেন।
মিমি নতুন প্রকল্প সম্পর্কে খুশী। ‘গাভনার ওপরে’ ছবিতে পুপে অভিনয়ের পরে সেনসেশন হয়ে যাওয়া সুন্দরী অভিনেত্রী ছোট পর্দার হাতছাড়া করছিলেন। তিনি তার চলচ্চিত্র প্রকল্প এবং রাজনৈতিক কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন। এখন ভক্তরা মহালয়ার এই বিশেষ শোতে তাঁর দেবী দুর্গার অভিনয় দেখার জন্য যেন আর অপেক্ষা করতে পারছেন না।

অভিনেত্রী মধুমিতাও ছোট পর্দা থেকে নিখোঁজ রয়েছেন দীর্ঘ সময় ধরে। তিনি তার ওয়েব-ভিত্তিক প্রকল্প এবং অন্যান্য কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। তাঁকে সর্বশেষ টিভি শো ‘কুসুম দোলা’ সিরিয়ালে দেখা গিয়েছিল। শোতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ঋষি কৌশিক। অপরাজিতা ঘোষ দাশও এই প্রকল্পের অংশ ছিলেন যা বেশ হিট হয়েছিল। তিনি ‘বোঝেনা সে বোঝেনা’ শো দিয়ে একটি ঘরের নাম হয়ে গেলেন, এতে অভিনেতা যশ দাশগুপ্তও ছিলেন। শোটি একটি স্মল হিট ছিল এবং লকডাউনের সময় সম্প্রতি এটি পুনরায় কাজ করেছিল।

ছোট পর্দায় অনেকবার ভগবান শিবের চরিত্রে দেখা গিয়েছিল জিতু জিতু এই বিশেষ শোতে রামের প্রবন্ধকে নিয়ে আনন্দিত। তিনি নিজের দাড়ি কামিয়েছেন এবং মহালয়ার জন্য একেবারে নতুন চেহারা দিয়েছেন।

Advertisement