এ বছর পুজোয় আপনিও হতে পারেন লাখপতি, কীভাবে হবেন পড়ুন বিস্তারিত

এ বছর পুজোয় আপনিও হতে পারেন লাখপতি, কীভাবে হবেন পড়ুন বিস্তারিত
এ বছর পুজোয় আপনিও হতে পারেন লাখপতি, কীভাবে হবেন পড়ুন বিস্তারিত

কলকাতাহান্ট.কমএ বছর পুজোয় আপনিও হতে পারেন লাখপতি। এর জন্য ফেলতে হবে না মাথার ঘাম, আর নাই বা করতে হবে কোন কঠোর পরিশ্রম। শুধু কিছু বিশেষ কয়েন থাকলেই অাপনি হয়ে যেতে পারেন লাখ টাকার মালিক। আপনার কাছে যদি পুরানো ২৫ পয়সার কয়েন থাকে তাহলে আপনি পেতে পারেন এই টাকা। তবে কয়েনটিকে দেখতে হবে ঠিক নিচের কয়েনটির মতো। যদি আপনার কাছে এই একই রকম দেখতে কয়েন থেকে থাকে, তাহলেই কেল্লাফতে! ওই রকম দেখতে একটি কয়েন এর জন্য আপনি পেয়ে যাবেন এক থেকে দেড় লক্ষ টাকা।

আরও পড়ুন – পুশ্যা নক্ষত্রের ভবিষ্যতবাণী,না জানলে জেনেনিন কেমন যাবে আপনার পারিবারিক জীবন,শিক্ষা,আয় প্রভৃতি

আসল ব্যাপারটি হলো, এমন অনেক মানুষ আছে যারা এই সমস্ত পুরনো কয়েন জমানোর সব রাখেন। এরকম যদি কারো সখ থেকে থাকে আর আপনার কাছে যদি থাকে এই বিশেষ ২৫ পয়সার কয়েন তাহলে আপনি পেয়ে যেতে পারেন এক লক্ষ টাকা পর্যন্ত পুরস্কার। আসলে এই বিশেষ কয়েনটি হলো সিলভার কয়েন। এই কয়েনগুলিকে বিভিন্ন ওয়েবসাইটে নিলাম করা হয় এবং সেখান থেকেই আপনি একটি কয়েন এর জন্য পেয়ে যেতে পারেন লক্ষাধিক টাকা।

আরও পড়ুন – আসুন জেনে নিন কলকাতায় আজকের সোনা ও রূপো, পেট্রল ও ডিজেল ও রান্নার গ্যাসের দাম

শুধু যে ২৫ পয়সার কয়েনেই আপনি টাকা পেতে পারেন তা নয়, সংবাদমাধ্যম অনুযায়ী ইন্ডিয়ামার্ট ওয়েবসাইট এ আপনি যদি আরও বিশেষ কিছু পুরনো কয়েন বিক্রি করতে পারেন তাহলেও আপনি পেতে পারেন লক্ষাধিক টাকা। যেমন ধরুন আপনার কাছে যদি বিষ্ণু দেবীর ছবি আঁকা ৫ ও ১০ পয়সার কয়েন থাকে তাহলে সেগুলো বিক্রি করেও আপনি হয়ে যেতে পারেন মালামাল। 2002 সালে ওই কয়েনগুলি এসেছিল বাজারে। বিষ্ণু দেবীর ছবি অনেকে শুভ বলে মনে করেন এবং এটিকে পাওয়ার জন্য তারা লক্ষ লক্ষ টাকা খরচ করতেও রাজি থাকেন।