আজ ১ লা এপ্রিল, বৃহস্পতিবার কেমন যাবে আপনার দিনটি? জানাচ্ছেন আমাদের জ্যোতিষীরা

নিজস্ব প্রতিবেদন:-  কেমন যাবে আপনার আজকের রাশিফল (Ajker Rashifal)  রাশিফল (Today Horoscope Bangla)? আজকের রাশিফল বিচারের মাধ্যমে জেনে নিন মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

আজ ১ লা এপ্রিল ২০২১, বৃহস্পতিবার।আজকের দিনে আপনার জন্ম হলে আপনি জ্যোতিষ শাস্ত্র মতে কুম্ভ রাশির জাতক-জাতিকা।আপনার উপর প্রভাবকারী গ্রহ চন্দ্র ও মঙ্গল।এর মধ্যে চন্দ্রের প্রভাব প্রবল থাকবে আজ।

এই দিন জন্ম হলে আপনার শুভ সংখ্যা:৩,৫,৭,২১ও ২৪। শুভ বর্ণ : সাদা ও লাল।শুভ বার : সোম ও বুধ।শুভ রত্ন : মুক্তা ও প্রবাল। যেকোনো শুভ কাজ করতে হলে, সকাল:৬.২০-৮.৪২,১০.৪৬-১২.৫৮, দুপু র ১.৪০-৩.৫১ এবং রাত ৬.১১-৮.৪৩ এর মধ্যে করার চেষ্টা করবেন।

 

আজ ১ লা এপ্রিল, বৃহস্পতিবার কেমন যাবে আপনার দিনটি? জানাচ্ছেন আমাদের জ্যোতিষীরা

মেষ রাশি:- এই প্রসঙ্গে আমরা প্রথমেই বলব মেষ রাশির কথা। এই রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি ভালো যাবে। বিশেষত স্বাস্থ্যের কোন সমস্যা দেখা দেবে না। পারিবারিক পরিবেশ অনুকূল থাকার সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোন অনুষ্ঠান উপলক্ষে আত্মীয় এবং বন্ধু বান্ধব দের সমাগম হতে পারে।আপনি যদি অবিবাহিত হন তাহলে আজ বিবাহের যে চেষ্টা চলছিল তা ফলপ্রসূ হওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। গৃহ সংস্কার বা গৃহ পরিবর্তন হতে পারে। সরকারি কর্মচারীরা কিছু জটিল সমস্যার সম্মুখীন হলেও তা সহজে সমাধান ঘটবে।

বৃষ রাশি:- বৃষ রাশির অধিকারীদের আজ ভালো-মন্দ উভয় ঘটনার মিশেলে দিনটি কাটবে। বিশেষত কোন রক্ত সম্পর্কিত সমস্যায় ভোগান্তি হতে পারে। পারিপার্শ্বিক কারণবশত মানসিক অস্থিরতা দেখা দেবে।দিনের মাঝামাঝি সময়ে পারিবারিক পরিবেশ কোন কারনে প্রতিকূল হয়ে উঠতে পারে,মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করুন। শত্রুরা আজ নানাভাবে আপনাকে বিব্রত করার চেষ্টা করবে। তবে বিশেষ সুবিধা করতে পারবে না। সতর্কতা বজায় রেখে কাজ করুন। কর্মক্ষেত্র পরিস্থিতি মোটামুটি অনুকূল থাকবে। তবে অকারণে অতিরিক্ত অর্থব্যয় হতে পারে।

মিথুন রাশি:- মিথুন রাশির ক্ষেত্রে আজকের দিনটি মিশ্র শুভ। শারীরিক অবনতি হলেও বড় রকমের কোনো অসুস্থতার সম্ভাবনা নেই। পরিবারে কোনো প্রিয়জনের শারীরিক অসুস্থতা মানসিক উদ্বেগ বৃদ্ধি করতে পারে। তৃতীয় ব্যক্তিকে কেন্দ্র করে দাম্পত্য জীবনের সাময়িক ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে কিছুটা প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে হবে আজ।তবে সেক্ষেত্রে কোনো বিবাদ বা তর্কে না গিয়ে মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি সামাল দিতে হবে। অবিবাহিত হলে আজ বিবাহের যোগাযোগ ফলপ্রসূ হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি মধ্যম মানের।

আজ ১ লা এপ্রিল, বৃহস্পতিবার কেমন যাবে আপনার দিনটি? জানাচ্ছেন আমাদের জ্যোতিষীরা

কর্কট রাশি:- কর্কট রাশির জন্য আজকের দিনটি মোটামুটি ভালো কাটবে। তবে দৈহিক অবনতি দেখা দিতে পারে।আপনার পদোন্নতিতে ঈর্ষান্বিত হয়ে শত্রুরা নানাভাবে বিব্রত করার চেষ্টা করবে।পারিপার্শ্বিক কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি পেতে পারে। পারিবারিক পরিবেশে জটিল পরিস্থিতির উন্নতি হলেও আবার সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে সম্পর্কের কিছুটা উন্নতি হবে।কিছু প্রতিবাদ না করে নিজের দায়িত্ব পালন করার চেষ্টা করুন।

সিংহ রাশি:- সিংহ রাশির ক্ষেত্রে আজকের দিনটি মিশ্র সম্ভাবনাময়। শারীরিক কিছু সমস্যা থাকলেও মানসিক স্বাস্থ্য আজ ভালো থাকবে। পারিবারিক পরিবেশ কোন কারণে বিঘ্নিত হতে পারে। নানা কারণে মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। নিজেকে সর্বদা কোন কাজে ব্যস্ত রাখার চেষ্টা করুন। বহুদিনের পুরনো কোনো সম্পর্ক ভেঙে যেতে পারে। কর্ম ক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে আজ।এমনকি যারা চাকরিপ্রার্থী তারা আজ নতুন চাকরির চেষ্টা করতে পারেন। কোন প্রিয়জনের উন্নতিতে আনন্দ বৃদ্ধি পাবে।

কন্যা রাশি:- কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য আজ কোন সুখবর অপেক্ষা করে রয়েছে। মানসিক অবসাদ দেখা দিলেও শারীরিক অবনতির কোনো সম্ভাবনা নেই আজ। পারিবারিক শান্তি অক্ষুণ্ন থাকবে।মাঝামাঝি সময়ে পরিবারে বড় রকমের কোন সমস্যা হবে এবং একে অপরের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা দেখা দিতে পারে। দিনের শেষে কোন প্রিয়জনের উন্নতিতে আনন্দিত হবেন।আজ কোন অনুষ্ঠান উপলক্ষে পুরনো বন্ধুদের সান্নিধ্য লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে নিজের কর্ম কৃতিত্বের জন্য সম্মানিত এবং প্রশংসিত হবেন।

আজ ১ লা এপ্রিল, বৃহস্পতিবার কেমন যাবে আপনার দিনটি? জানাচ্ছেন আমাদের জ্যোতিষীরা

তুলা রাশি:- তুলা রাশির অধিকারীদের আজকের দিনটি কিছুটা সমস্যাবহুল অবস্থার মধ্যে দিয়ে কাটবে। কোন কারণে স্বাস্থ্যের অবনতি ঘটতে পারে। বিশেষত চোখ আর পা নিয়ে শারীরিক ভোগান্তির আশঙ্কা রয়েছে। পারিবারিক পরিবেশ পরিজনদের কেন্দ্র করে একটু উত্তপ্ত হবে আজ। গৃহ পরিবর্তন অথবা গৃহ সংস্কারের জন্য আজকের দিনটি শুভ।যারা অবিবাহিত তারা তাদের মনোনীত ব্যাক্তির সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হতে পারেন আজকে। শত্রুরা নানাভাবে বিব্রত করলেও বিশেষ কোনো সুবিধা করতে পারবেনা। কর্ম ক্ষেত্রে নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন।

বৃশ্চিক রাশি:-  বৃশ্চিক রাশির ক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত শুভ। ছোটখাটো কোনো শারীরিক সমস্যা দেখা গেলেও বড় কোনো সম্ভাবনা নেই। উপেক্ষা না করে চিকিৎসকের পরামর্শ মেনে চলুন। নিজেকে সর্বদা আজ কোন কাজের মধ্যে ব্যস্ত রাখার চেষ্টা করবেন। অংশীদারি ব্যবসায় যুক্ত ব্যক্তিদের আজ সাফল্য লাভের যোগ রয়েছে।কোন মন্দ লোকের পরামর্শে কোথাও কোনো অর্থ বিনিয়োগ করবেন না। অপ্রত্যাশিতভাবে বহুদিনের পুরনো টাকা আজ ফেরত পেতে পারেন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি মোটামুটি। পরীক্ষার্থীদের ফল মোটামুটি আশানুরূপ হবে।

ধনু রাশি:- ধনু রাশির জাতক-জাতিকাদের আজকের দিনটি মাঝারি মানের হবে।বর্তমানে স্বাস্থ্যের বিশেষ কোনো পরিবর্তন না হলেও অপ্রত্যাশিতভাবে দৈহিক অবনতি এবং অন্যান্য নানান ধরনের শারীরিক সমস্যা দেখা দিতে পারে।পারিবারিক পরিবেশ অনুকূল থাকলেও দাম্পত্য জীবনের চরম অশান্তি মানসিক শান্তি নষ্ট করবে। আরাম ও বিলাসিতার জন্য অতিরিক্ত অর্থব্যয় হতে পারে বিনা কারণে। যদি সংযত না হন নিকট ভবিষ্যতে আর্থিক সমস্যার সৃষ্টি হতে পারে। কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূল থাকলেও দিনের শেষে বেশ কিছু সমস্যার মুখোমুখি হতে হবে।

মকর রাশি:-  মকর রাশির অধিকারী ব্যক্তিগণের ক্ষেত্রে দিনের মাঝামাঝি সময়ে ছাড়া বাদবাকিটা ভালোই যাবে। কোন পরিবর্তন না হলেও শেষ দিকে শারীরিক কিছু সমস্যা আপনাকে বিব্রত করবে। দাম্পত্য জীবনে একে অপরের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকতে হবে। মা বা মাতৃস্থানীয়া কোন প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। কর্ম ক্ষেত্রে কোন কৃতিত্বের জন্য আজ প্রশংসিত হতে পারেন। শুধু তাই নয় ঠিক ওই সময়ের মধ্যে অন্যত্র কোন জায়গা থেকে নতুন কোন কাজের যোগাযোগ আসতে পারে।

আজ ১ লা এপ্রিল, বৃহস্পতিবার কেমন যাবে আপনার দিনটি? জানাচ্ছেন আমাদের জ্যোতিষীরা

কুম্ভ রাশি:- কুম্ভ রাশির জাতক-জাতিকারা আজ যতটা সম্ভব নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ। পড়াশোনার জন্য বিদেশ ভ্রমণের সুযোগ লাভ হতে পারে। দীর্ঘস্থায়ী কোনো অসুস্থতা থেকে আজ মুক্তি লাভ করার সুযোগ রয়েছে। দাম্পত্য জীবনে কোনো তৃতীয় ব্যক্তিকে নিয়ে অশান্তি চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যেতে পারে। তবে সন্তানের সাফল্যর জন্য নিজেকে গৌরবান্বিত মনে করবেন। কর্ম ক্ষেত্রে বিশেষ কিছু পরিবর্তন হবে না।

মীন রাশি:-  মীন রাশির জাতক-জাতিকারা আজ পরীক্ষা ক্ষেত্রে সাফল্য লাভ করবেন।সাহিত্য ও গবেষণার কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আজ উপার্জন বৃদ্ধির আশঙ্কা রয়েছে। কোন পুরনো অসুখের আজ উপশম ঘটতে পারে। স্বাস্থ্যের উন্নতি হওয়ার পাশাপাশি মানসিক সমস্যা কেটে যাবে। সন্তানের ভবিষ্যত বিষয়টি নিয়ে নিশ্চিন্ত হওয়ার রাস্তা খুঁজে পাওয়ায় মন প্রফুল্ল থাকবে। দাম্পত্য জীবনের সামান্য ভুল বোঝাবুঝির সম্ভাবনা থাকলেও তা সমাধান ঘটবে। মনের কোন অপূর্ণ আশা আজ পূর্ণ হতে পারে। প্রিয়জনের সান্নিধ্যে মানসিক তৃপ্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কর্তৃপক্ষের আনুকূল্য লাভ করার ফলে পদোন্নতি দেখা দিতে পারে। যোগ্যতার স্বীকৃতি স্বরূপ বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।