আজ ২১ মার্চ রবিবার, আজকের রাশিফলে দেখে নিন আজকের দিনটা আপনার কেমন যাবে!

Kolkata Hunt Mobile Logo 1

নিজস্ব প্রতিবেদন:- আপনি যদি জ্যোতিষে বিশ্বাস করেন, আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে পারে এ রাশিফল গুলি। আসুন জেনে নেওয়া যাক আজকে কোন রাশির কি পূর্বাভাস রয়েছে!যদি আপনার জন্ম আজকের দিনে হয় তবে আপনি জ্যোতিষ মত অনুযায়ী বৃশ্চিক রাশির জাতক-জাতিকা।

  • আপনার রাশিতে প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও মঙ্গল।
  • শুভ সংখ্যা:৩,১২,২১,৩০
  • শুভ বার: মঙ্গল ও বৃহস্পতি।
  • শুভ বর্ণ: লাল ও হলুদ।
  • এছাড়াও শুভ রত্ন হচ্ছে রক্ত প্রবাল এবং পোখরাজ।
  1. আজকের শুভ সময়:সকাল ৬.১৩-৭.০৫,৭.৪৮-৯.৪৯/
  2. দুপুর ১২.১৩-৩.০৮/এবং রাত ৬.১৩-৯.৪১।
  3. আজকের দিনে বেশি আমিষ দ্রব্য না খাওয়াই ভালো।

মেষ রাশি : এই রাশির জাতক-জাতিকাদের রয়েছে বিদেশযাত্রার যোগ। প্রভাব-প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। সামাজিক কাজে প্রভাব বৃদ্ধি পেতে পারে। শত্রু দমন বা শত্রুর বন্ধুত্বে রূপান্তর হতে পারে।বিদ্যার্থীদের ক্ষেত্রে আজকের দিনটি মিশ্র শুভ। কর্মক্ষেত্রে জটিলতা সৃষ্টি হতে পারে।

বৃষ রাশি : আজকের দিনটি শুভ। বকেয়া অর্থ আদায় হতে পারে। ব্যবসায়ীদের জন্য বিশেষ লাভ দায়ক হতে পারে দিনটি। বড় ভাই বোনের থেকে আইনে মামলা সংক্রান্ত কোনো ঝামেলায় সাহায্য পেতে পারেন। রাতের দিকে অতিরিক্ত ব্যয় হতে পারে।মানসিক অবসাদ সৃষ্টি হলেও তা দীর্ঘস্থায়ী হবে না।

মিথুন রাশি:সামাজিক ও সাংগঠনিক কাজে উন্নতি ঘটবে এই রাশির জাতক-জাতিকাদের। বকেয়া টাকা আদায় হবে আর্থিক অনিশ্চয়তা দূর হবে। কনিষ্ঠ স্থানীয় কারও অসুস্থতা যোগ রয়েছে। পড়াশোনার ক্ষেত্রে আজ মনোযোগ বৃদ্ধি পাবে। নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

কর্কট রাশি: ধর্মীয় ক্ষেত্রে বিশেষ লাভ দেখা যাবে।অংশীদারির ভিত্তিতে আবাসনের চিন্তাভাবনা সফল হবে। পিতা বা মাতা শারীরিক অসুস্থতা যোগ রয়েছে। পড়াশোনার ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। কর্মসূত্রে বিদেশ ভ্রমণের সুযোগ রয়েছে।

সিংহ রাশি :এই রাশির জাতক-জাতিকাদের দিনটি মিশ্র যাবে। শারীরিক অসুস্থতা যোগ রয়েছে। পাওনাদারের টাকা আদায় হতে পারে। শিক্ষা ও গবেষণা মূলক কাজে অগ্রগতি আশা করতে পারেন। প্রেমের সম্পর্কে অবনতি দেখা যাবে। বিবাহের কথা এগোতে পারে।

কন্যা রাশি:এদের দিনটি ভালো যাবে। কাছাকাছি কোথাও ভ্রমন যোগ রয়েছে। বিকেল থেকে কোনো অপ্রীতিকর অবস্থার সম্মুখীন হতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। তরুণ ও গৃহবধূদের জন্য আজকের দিনটি বিশেষ উল্লেখযোগ্য।

তুলা রাশি: এই রাশির জাতক-জাতিকাদের দাম্পত্য সমস্যা দেখা দিতে পারে। গৃহস্থালির কাজ কর্মে রয়েছে শুভ যোগ। অংশীদারি ব্যবসায় লাভের সম্ভাবনা। বিদ্যার্থীদের জন্য আজকের দিনটি মধ্যম মানের। কোন নতুন সূত্র থেকে অর্থ লাভ হতে পারে।

বৃশ্চিক রাশি:এই রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভ সম্ভাবনাময়। শিল্পী ও কলাকুশলীদের কাজের উন্নতি দেখা দিতে পারে। রক্তচাপ এবং পেটের সমস্যায় ভুগতে পারেন। মাথা ঠান্ডা রেখে কাজে সাফল্য আনার
চেষ্টা করুন। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি উত্তম। পরীক্ষার্থীদের ফলাফল আশাপ্রদ হবে।

ধনু রাশি :এই রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি মিশ্র।জাতক জাতিকারা মায়ের কোন ইচ্ছে পূরণে সক্ষম হতে পারেন। প্রেমিক যুগলের ক্ষেত্রে দিনটি অতি উত্তম। সরকারি চাকরি লাভের যোগ রয়েছে।পড়াশোনায় মনোযোগ বৃদ্ধি পাবে।এছাড়াও চাকরিপ্রার্থীদের আজ নতুন কোনো সুযোগ আসতে পারে।

মকর রাশি:এই জাতক জাতিকাদের ক্ষেত্রে দিনটি অত্যন্ত শুভ। আয় ও রোজগার বৃদ্ধি পেতে পারে। বিকেলে পারিবারিক ক্ষেত্রে কোনো ভালো ঘটনা ঘটতে পারে। দাম্পত্য জীবন বিশেষ শুভ সম্ভাবনাময়।বিদ্যার্থীদের ক্ষেত্রে আজকের দিনটি অত্যন্ত শুভ।

কুম্ভ রাশি: এই রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। বাড়িতে স্বজন আগমন ঘটবে। বিবাহের যোগ প্রবল। প্রেম সম্পর্কে অগ্রগতি দেখা দিতে পারে। মাতৃস্থানীয় কারোর সাথে অশান্তি সৃষ্টি হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে।

মীন রাশি: এই রাশির জাতক-জাতিকাদের শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে। অসুস্থ থাকলে শরীরের বিশেষ খেয়াল রাখা প্রয়োজন। হোটেলের ব্যবসায় লাভের সুযোগ রয়েছে। দাম্পত্য জীবন মিশ্র থাকবে। পারিবারিক জীবনে ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। সময়ের সাথে সাথে পরিস্থিতি উন্নত হবে। নিজের প্রতি ধৈর্য এবং আত্মবিশ্বাস বজায় রাখুন।