একসাথে ঘাসফুল শিবিরে যোগদান করলেন ‘তৃনীল’ জুটি!রইলো বিস্তারিত সংবাদ

nil trina tmcp
nil trina tmcp

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকদিন ধরেই জনপ্রিয় টিভি অভিনেত্রী তৃনা সাহার রাজনীতিতে যোগদান নিয়ে জল্পনা চলছিল। যদিও অভিনেত্রী জানিয়েছিলেন, আপাতত কোনো রকম ভাবেই রাজনীতিতে যুক্ত হতে চাননা তিনি। শুধুমাত্র অভিনয়েই মনোযোগ দিতে চান তিনি। কিন্তু হঠাৎ করেই অনেকটা আচমকা আজ শনিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন তৃণা সাহা। এমনকি শুধুমাত্র তৃণাই নয় এদিন তার সাথে ঘাসফুল শিবিরে যোগদান করেন,তার স্বামী নীল ভট্টাচার্য। সম্প্রতি গত ফেব্রুয়ারি মাসের ৪ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। বেশ কয়েকজন জনপ্রিয় টলিউড সেলিব্রিটি ছাড়াও তৃণার বিয়েতে উপস্থিত হয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই তৃণার রাজনীতিতে যোগ দানের জল্পনা আরো তীব্রতর হয়।

এদিন শনিবার তৃণমূলের নির্বাচনী কার্যালয়ে পার্থ চট্টোপাধ্যায় এর উপস্থিতিতে এই তারকা দম্পতি দলীয় পতাকা হাতে তুলে নিয়ে তৃণমূলে যোগদান করেন। এরপর প্রতিক্রিয়া জানাতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য করে তৃণা জানান,”দিদি চান আমরা ওঁনার পাশে থেকে কাজ করি। ওঁনার পাশে থাকবার সুযোগ পেয়ে আমি নিজেকে ধন্য মনে করছি। উনি আমাদের জন্য কী কী করেছেন সেটা নতুন করে বলবার নেই। আর্সিস্টদের জন্য উনি অনেক কিছু করেছেন, তবে সাধারণের জন্য সবুজসাথী, স্বাস্থ্যসাথী, কন্যাশ্রী… অনেক কিছু করেছেন। করোনা থেকে আমফান…উনি যেভাবে মানুষের পাশে থেকেছেন সেটা নিয়ে আমি যত কথাই বলি শেষ করা যাবে না”।

অপরদিকে তৃণার স্বামী নীল ভট্টাচার্য জানিয়েছেন,”এটা আমার কাছে ফ্যানবয় মোমেন্ট। যে মানুষকে দেখে বড় হয়েছি, যার লড়াই দেখে বড় হয়েছি। তাঁর পাশে থেকে কাজ করতে পারাটা আমার কাছে সৌভাগ্যের। দিদি সবসময় সবার পাশে রয়েছেন।কদিন আগেই আমাদের বিয়ে হয়েছে, বিয়ের পর আমরা নতুন একটা জার্নি শুরু করছি। দিদির হাত ধরে সোনার বাংলা গড়তে চাই..এইটুকুই বলব”।প্রসঙ্গত স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল খড়কুটোতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন তৃণা সাহা। এই ধারাবাহিকে তৃণার বিপরীতে অভিনয় করা সৌজন্য অর্থাৎ কৌশিক রায় সদ্য কিছুদিন আগেই বিজেপিতে যোগদান করেছেন।