পুজোর আমেজে দুর্দান্ত লুকে নেট কাঁপালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

পুজোর আমেজে দুর্দান্ত লুকে নেট কাঁপালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার
পুজোর আমেজে দুর্দান্ত লুকে নেট কাঁপালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

কলকাতাহান্ট.কম : আজ মহা সপ্তমী! দুর্গা পুজোতে কলকাতা হাইকোর্ট বাঙালিকে প্যান্ডেলে প্যান্ডেলে পরিক্রমা করতে নিষেধ করায় বাঙালির দুঃখের শেষ নেই। কিন্তু টলিপাড়ার অভিনেত্রীরা বিভিন্নভাবে দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। বিভিন্ন ধরনের পোস্ট যেমন ভিডিও থেকে খাবার-দাবারের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দর্শকদের মন মাতাচ্ছেন।

 

View this post on Instagram

 

Survivor বা উত্তরজীবী প্রিয়াঙ্কাকে আবার নতুন করে চিনলেন অংশুমিত্রা দত্ত। আর তার সাথে কথা বলে আবারো নিজেকে আরেকটু ভালো করে চিনলেন প্রিয়াঙ্কা… Thank you to this wonderful woman who can put my thoughts into words so effortlessly. It was amazing chatting with you @angshu_esque. Thank you @anandalok_abp #October2020 Grab the recent issue of #Anandalok to know more…

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz) on

পুজোর আমেজে দুর্দান্ত লুকে নেট কাঁপালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, তোলপাড় ইনস্টাগ্রামে,
টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীর মধ্যে রচনা ব্যানার্জি অন্যতম। দিদি নং ওয়ানের সঞ্চালিকা রচনা তাদের ভক্তদের জন্য প্রায়শই নতুন কিছু করে থাকেন।

এবার নিজের পুজোর কিছু নতুন ছবি শেয়ার করলেন এই নায়িকা। নায়িকা মা দুর্গার সামনে বাঙালী সাজে ধরা দিলেন। পরণে তসরের শাড়ি তাতে গ্রাম বাংলার কাজ করা। শাড়ির সাথে ম্যাচিং কানের দুল আর হার পড়লেন। পুজোর আনন্দে মাস্ক পড়তে ভোলেননি নায়িকা। আর ক্যাপশানে লিখলেন,”আসুন আমরা খারাপের উপর ভালোর জয় উদযাপন করি। মা দুর্গা আমাদের সকলের ওপর সহায় হোক”।