ভাইরাল এই ছবি নাকি ভাগ্য ফিরিয়ে দেয়! জানুন Elf of Luck-এর আসল সত্যি ?

মেষ লগ্নের জাতক ও জাতিকার কর্ম জীবন, বিবাহ জীবন
https://www.kolkatahunt.com/the-judgment-of-the-born-and-the-born-in-the-judgment-of-lagna/ মেষ লগ্নের জাতক ও জাতিকার কর্ম জীবন, বিবাহ জীবন

কলকাতাহান্ট.কম – সম্প্রতিকালে ইন্টারনেট খুললেই দেখা যাচ্ছে এই ফটোটি ছবিটি আবার Elf of luck নামে ভাইরাল হয়েছে আবার ছবিতে লেখা আছে ছবিটি শেয়ার করলে নাকি ভাগ্যের চাকা ঘুরে যাবে অনেকেয় লিখছেন ছবিটি শেয়ার করার ফলে তাঁদের নাকি সত্যি ভাগ্য খুলে গিয়েছে তবে জানা যাক আসল ব্যাপারটি কি ?

Elf কথাটির অর্থ হলো একটা প্রাণী যার আকৃতি হল ছোট্টোখাট্টো ধরনের এবং ডাইনোসরের মত বড় বড় কানযুক্ত । সোশ্যাল মিডিয়াতে এই ফটোটি রীতিমত ভাইরাল এবং ফেসবুক ইনস্টা ইউজারদের মধ্যে প্রায় 80% লোক এই ছবিটি শেয়ার করে ফেলেছেন ।

আরও পড়ুন – মেষ লগ্নের জাতক ও জাতিকার কর্ম জীবন, বিবাহ জীবন

মেষ লগ্নের জাতক ও জাতিকার কর্ম জীবন, বিবাহ জীবন
মেষ লগ্নের জাতক ও জাতিকার কর্ম জীবন, বিবাহ জীবন

ভাইরাল ভাইরাল হওয়া এই ছবিটিতে এক বৃদ্ধাকে দেখা যাচ্ছে যারা আকৃতি ক্ষুদ্র তার গানগুলো সূচালো ক্যাপশনে লেখা আছে ছবিটি শেয়ার করলে আপনার ভাগ্যের চাকা ঘুরে যাবে আবার অনেকে লিখছেন আমার ভাগ্যের চাকা একেবারেই করে গিয়েছে শুধুমাত্র ছবিটি শেয়ার করার জন্য আপনি করতে পারেন আবার অনেকে বিপক্ষে লিখেছেন তারা বলছেন এই ছবিটি শেয়ার করলে আপনার জীবনের দুর্ভোগ আসবে…

আরও পড়ুন – লাদাখের প্রচণ্ড ঠান্ডার মধ্যেও দেশ রক্ষার কাজে হাজার হাজার ভারতীয় সেনা

বর্তমান যুগে এইরকম কুসংস্কারাচ্ছন্ন মানুষ খুব কমই দেখা যায় । তবে সোশল মিডিয়াতে যারা রীতিমতো এই সমস্ত জিনিস শেয়ার করে চলেছেন তার থেকে অবশ্যই ভেবে নেওয়া যায় তাদের মধ্যে কুসংস্কার বোধ এখনো যায়নি । তারা এখনো বিশ্বাস করে সেই পুরনো রীতি নীতি । এই ধরনের ছবি শেয়ার করার ফলে যদি জীবনে ভালো কিছু হয় ,তাহলে মানুষের কাজ করার কোন প্রয়োজন নেই বা অর্থ উপার্জনের কোনো প্রয়োজন নেই কেবলমাত্র ছবি শেয়ার করলেই আপনার জীবন বদলে যাবে । এমন মনোভাব থেকে দূরে থাকুন এবং নিজেকে একটু বুদ্ধিমান করে তুলুন । তবে ছবিটি আপনি চাইলে শেয়ার করতেই পারেন কিন্তু এর সঙ্গে আপনার বাস্তব জীবনের কোনো সম্পর্ক নেই ।।