ফাঁকে রুমে শরীরী হিল্লোল এ তুমুল নাচ ‘দেশের মাটি’ মাম্পির, ভাইরাল ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ বাংলা টেলিভিশন জগতের বহু চর্চিত একজন হলেন রুকমা রায়। বিশেষত সহ অভিনেত্রী হিসেবে কাজ করছেন তিনি,তবে তাঁর জনপ্রিয় কিন্তু অন্যকথা বলে। সামাজিক মাধ্যমে সর্বদাই চর্চা চলে তাঁকে নিয়ে। কিরণমালা ধারাবাহিক থেকে ক্যারিয়ার শুরু করে এখন তিনি দর্শকদের ঘরের মেয়ে। তাকে স্টার জলসায় খরকুটো ধারাবাহিকে গুনগুনের তিন্নির চরিত্রে যেমন দেখা যায় তেমনি দেশের মাটি ধারাবাহিকে মাম্পির চরিত্র দেখা যায়। এই মাম্পি চরিত্রটি তাঁর জীবনের মাইলফলক বলা চলে। তাঁর এই চরিত্রটি বিভিন্নভাবে প্রসংশিত যেমন হয়, তেমনই এই চরিত্রটি নিয়ে কাটাছেঁড়াও চলতে থাকে ক্রমান্বয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

আরও খবরঃ- মুক্তি পেলো অরুনিতা-পবনদীপের নতুন মিউজিক ভিডিও, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

দেশের মাটি ধারাবাহিকে তিনি মাম্পির চরিত্রে অভিনয় নয় আর তাঁর স্বামী অর্থাৎ রাজার চরিত্রে অভিনয় করেন রাহুল। এই রাজা-মাম্পির জুটিটি দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে রয়েছে। এই জুটির মধ্যে জমে ওঠা প্রেম, মান- অভিমান সব নিয়েই জমে উঠেছে এই জুটি। তবে বেশকিছু দিন আগে এই ধারাবাহিকে দেখা গেছিল নতুন মোড়। ধারাবাহিকের প্রধান চরিত্র নোয়া এলাকার শিবু গুন্ডাকে শাস্তি দিয়ে স্কুলের চাকরি হারায়। অপরদিকে মাম্পি স্বরূপ নগরের একটি নতুন কলেজে চাকরি পায়। এরপর মাম্পি নোয়াকে জানায় যতদিন না পর্যন্ত নোয়া নতুন চাকরি পাচ্ছে ততোদিন যেন সে ঘরের কাজকর্ম করে। এতে বাড়ির পরিচালকের কাজের চাপ কমবে।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

আরও খবরঃ- প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে অভিনেত্রী নুসরতের সঙ্গে সম্পর্ক স্থাপন, বিস্ফোরক যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা

তাই দর্শকরা মনে করতো যে এইভাবে ক্রমশ অপমানের শিকার হচ্ছে নোয়া। দর্শকরা অনেকেই বক্তব্য রাখেন যে, এইভাবে নাকি নোয়াকে বড়ো করে দেখানোর জন্য মাম্পিকে খলনায়িকা বানানো হচ্ছে। কয়েকদিন আগে আবার এই রাজা-মাম্পি জুটি অর্থাৎ রাহুল আর রুকমা লাইভে এসেছিল। লাইভে এসে দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর যেমন দিয়েছিলেন, তেমনই তারা দর্শকদের জানান যে, এই ধারাবাহিকে কেউই হচ্ছাকৃত অপমান করছে না কাউকে। এই লাভটিও বেশ ভাইরাল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

আরও খবরঃ- ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ‘রামলীলা’ গানে শুভশ্রী-শ্রাবন্তীর যুগলবন্দী, রইলো ভিডিও

রুকমা রায় বিভিন্ন ধরনের ছবি ও ভিডিও পোস্ট করে থাকেন স্যোশাল মিডিয়ায়। তেমনই সম্প্রতি অভিনেত্রীর আরো একটি রিল ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে তাঁর ইনস্টাগ্রাম রিলে। অভিনেত্রীর পরনে ছিল গোলাপি রঙের টপ, ডেনিম জিন্স। তার সাথে খোলা চুল, ছিপছিপে ফিগার আর ন্যুড মেকআপ মানিয়েছিল বেশ। পুরুষ নেটিজেনদের তো মাথা ঘুরে গেছে এই সাজগোজ দেখে। ব্যাকগ্রাউন্ড মিউজিকের সাথে তালে তালে পারফর্ম করছেন তিনি এই ভিডিওতে। ক্যাপশনে তিনি লিখেছেন ‘দুর্দান্ত রবিবার’। ছুটির দিন তো এমনভাবেই উপভোগ করতে হয় আসলে।

আরও পড়ুন

Back to top button