মথুর বাবু নয় স্বয়ং রবীন্দ্রনাথ হয়ে পর্দায় ফিরলেন গৌরব ! দেখুন ভিডিও

গৌরব চ্যাটার্জী এখন টলিউডের পরিচিত মুখ। শুধু অভিনয় নয়, নিজস্ব স্টাইল দিয়েও মন জয় করে নিয়েছেন তিনি। তাঁর ব্যক্তিত্ব সবার কাছে আকর্ষিত হয় ভীষণভাবে। তিনি অভিনয়ে যথেষ্ট দক্ষ। তাঁর অভিনয়ের মধ্যে বাস্তবতা বোধ রয়েছে ভীষণভাবে। চরিত্রকে নিঁখুত ভাবে তুলে ধরেন তিনি। চরিত্র চিত্রণে তাঁর মুন্সিয়ানা কুর্নিশ করার মতো। আবার স্যোশাল মিডিয়াতে তিনি নানারকম ফটোশুট করেন, যেগুলো ভীষণভাবে পছন্দ করেন দর্শকরা।

তবে রাণী রাসমণি ধারাবাহিকে মথুরবাবুর চরিত্রে তাঁর অভিনয় তাঁর ক্যারিয়ারের মাইলফলক বলা চলে। তবে কদিন আগেই ধারাবাহিকে দেখানো হয়েছে মথুরবাবুর মৃত্যু। মথুরবাবু হলেন রাণী রাসমণির ছোট জামাই এবং রামকৃষ্ণ পরমহংস প্রিয় ‘ছোটোবাবু’। এই ধারাবাহিকের চরিত্রে গত ২০ শে আগস্ট শেষবারের মতো অভিনয় করেছিলেন গৌরব চট্টোপাধ্যায়। গৌরব জানিয়েছিলেন, টানা তিন বছর ধরে এই ধারাবাহিকে অভিনয় করার পর শেষ দৃশ্যে অভিনয় করার সময় তাঁর মনের ভেতরে কতটা কষ্ট হয়েছিল।

তবে সম্প্রতি গৌরব চট্টোপাধ্যায়কে দেখা গেছে নতুন একটি চরিত্রে। এবারে গৌরব চট্টোপাধ্যায়কে দেখা যাবে তারাপিঠ মহাপীঠ ধারাবাহিকে রবী ঠাকুরের চরিত্রে। এটি নবীন রবিঠাকুরের চরিত্র। এই চরিত্রে তাঁকে দারুণ মানিয়েছে। প্রোমোটি দেখেই বিগলিত দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button