চিরদিনই তুমি যে আমার, অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতালেন অরুনিতা, তুমুল ভাইরাল ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ “আমাদের দেশে হবে সেই ছেলে কবে কথায় না বড় হয়ে কাজে বড় হবে”– শুধু ছেলে কেন কাজের মাধ্যমে যারা বড়ো হন, সকলে সমাদর করেন যাঁকে তিনি তো সর্বজনবিদিত হবেনই। তেমনই একজন হলেন অরুনিতা কাঞ্জিলাল। বাংলার সোনার মেয়ে এখন অরুনিতা কাঞ্জিলাল। এই বছরে ইন্ডিয়ান আইডলের মঞ্চে ফার্স্ট রানার আপ হয়েছে সে। বহু প্রচেষ্টার পর ইন্ডিয়ান আইডলের মঞ্চে গিয়েছিল সে। এরপর থেকে দীর্ঘ 10 মাস ধরে লড়াই চলতে থাকে তার। কতো রাত যে ঠিক করে ঘুমাতে পারেনি, তার হিসেব বোধহয় সেও রাখেনি। তবে এই কষ্টের সাফল্য সে পেয়েছে। বহু প্রচেষ্টার পর ফার্স্ট রানার আপের শিরোপা তার হাতে উঠেছে। লতা মঙ্গেশকর,করণ জোহার থেকে শুরু করে সমস্ত বিচারক, দর্শকরা তার গানের গলা অভিভূত।

লেটেস্ট খবরঃ- ‘মাইয়া মাইয়া’ গানে অসাধারণ ভঙ্গিমায় দুর্দান্ত নাচ হাওড়ার যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

আপাতত প্রতিযোগিতা পর্ব শেষে বাড়ি ফিরে এসেছে অরুনিতা কাঞ্জিলাল। তবে প্লে ব্যাক সিঙ্গার হিসেবে কাজ করার ইচ্ছা তাঁর। তিনি বেশ কয়েকটি ভিডিওতে প্লে ব্যাক সিঙ্গার হিসেবে কাজ করেও ফেলেছেন। আবার এখন যেহেতু স্যোশাল মিডিয়া ভীষণ অ্যাক্টিভ প্লাটফর্ম। তাই এই মাধ্যমকে কাজে লাগিয়ে তিনি বেশ জনপ্রিয় হয়েছেন। এই মাধ্যমে দর্শকদের উদ্দেশ্যে গান করেন তিনি। মাঝে মাঝে লাইভেও আসেন তিনি। নেটিজন দের কাছে মিষ্টি মেয়ে এই অরুনিতা।

লেটেস্ট খবরঃ- সদ্যই মা হয়েছেন, একরত্তি ছেলেকে বাড়িতে ফেলে যশের সঙ্গে পার্টিতে মত্ত অভিনেত্রী নুসরত

ছোটবেলা থেকেই গানের প্রতি আলাদা একরকম টান ছিল তাঁর। মাত্র চার বছর বয়স থেকে গান শিখেছেন তিনি। নিজের মামার কাছ থেকেই প্রথম গানে হাতেখড়ি হয়েছে অরুনিতা। তাঁর বাড়ির পরিবেশ গান করার অনুকূল। এর আগেও মাত্র 11 বছর বয়সে সারেগামাপা লিটল চ্যাম্পসে অংশগ্রহণ করেছিল অরুনিতা। সেখানেও তাঁর গান শুনে মুগ্ধ হয়েছিল বিচারকেরা। তবে ইন্ডিয়ান আইডল মঞ্চে প্রথম রানার আপ হওয়ার পরে ভাগ্য বদলে গেছে বনগাঁর এই মেয়ের। খ্যাতির শীর্ষে পৌঁছে গেছেন।

লেটেস্ট খবরঃ- খোলা চুল, হাতে গিটার অনুষ্ঠানের মঞ্চে গান গাইছে কম বয়সী অরিজিৎ, রইলো ভিডিও

যখন তিনি ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসেছিলেন, তখন একবার বিচারক হিসেবে ছিলেন বাপী লাহিড়ি। তিনি অরুনিতার গান শুনে মুগ্ধ হয়েছিলেন। তিনি অরুনিতাকে অনুরোধ করেন একটি বাংলা গান গাওয়ার। অরুনিতাও “তুমি যে আমাকে গানটি করেন। এই গান শুনে মুগ্ধ হন বাপি লাহিড়ী। এই ভিডিও ক্লিপটি পুরোনো হলেও আবার ভাইরাল হয়েছে স্যোশাল মিডিয়ায়।

আরও পড়ুন

Back to top button