শুদ্ধ অভিনয় নয়, দুর্দান্ত রান্না করে তাক লাগলেন ভুতু

কলকাতা হান্ট ডেস্কঃ “ভূত আমার পুত, পেত্নী আমার ঝি, রাম-লক্ষণ সাথে আছে করবি আমার কি? “- ছোটোবেলা থেকেই শিখিয়ে দেওয়া হয় এই বুলি। বলা হয় কখনো ভূতের ভয় পেলে এই বুলি আওরাতে। ভূতের ভয় কিন্তু আমরা সকলেই পায়। অন্ধকার রাস্তা দিয়ে আসতে আসতে, শীতের বিকেলে, ঘুটঘুটে অন্ধকার ছাদে এরকম পরিবেশে আমরা ভূতের ভয় পেয়ে থাকি। আবার ঠাকুমা, দিদিমাদের মুখে ভূতের গল্প শুনতে শুনতে বা বইতে ভূতের গল্প পড়েও আমাদের হাড় হিম হয়ে ওঠে। আসল কথা হলো ভূতের ভয় আমরা সকলেই পাই।

আরও খবরঃ-Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

কিন্তু কয়েকবছর আগে জি বাংলার পর্দায় ভুতু নামের একটি ধারাবাহিক হতো। সেখানে একটি ছোট্ট ভূতকে দেখা যেতো, যার নাম ছিল ভুতু। এই ভুতু এমন একটি ভূত, যে সবসময় ভালো মানুষদের পাশে থাকে। সকলের বিপদে ঝাঁপিয়ে পরে। তবে ভুতু কারুর কোনো ক্ষতি করে না। লম্বা লম্বা শার্টের সাথে চুল খুলে সে ঘুরে বেড়াতো। এই ভুতুকে দেখে অবশ্য কেউই ভয় পায়নি। কারণ এই ভুতু এমনিতে খুব মিষ্টি।

এই ভুতুর চরিত্রে অভিনয় করতো আর্শিয়া মুখার্জি। ভুতু ওরফে আর্শিয়া এখন বড়ো হয়ে গেছে। সে এখন রান্না করতেও পারে। কয়েকদিন আগে স্যোশাল মিডিয়াতে সে পোস্ট করেছে নিজের ছবি। যেখানে দেখা যাচ্ছে ভুতু স্কুল ড্রেস পরে হাতে খাবারের প্লেট নিয়ে দাঁড়িয়ে আছে। ক্যাপশনে লেখা আছে আইআইএইচ এম রিজিওনাল সেমিফাইনালের জন্য সে নিজের হাতে চিকেন বাটার মশালা, বাটার নান বানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button