যুবতীর কথা নকল করে স্পষ্ট বাংলা বলছে কাক, দেখুন ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ পশু, পাখি কমবেশি সবাই ভালোবাসেন। তাই বহু মানুষ সুযোগ পেলেই ঘুরতে চলে যান চিরিয়াখানায়। আবার নিজ বাড়িতে পশু পাখিদের অপত্য স্নেহে পালন করেন অনেকেই। শুধু তাই নয় পশু, পাখি প্রেমীরা স্যোশাল মিডিয়ায় নানা ধরনের ছবি ,ভিডিও পোস্ট করে থাকেন। আর যাদের বাড়িতে পোষা পশু,পাখি রয়েছে তাদের তো কথাই নেই। এইসব ছবি, ভিডিও ভাইরাল হয় প্রতিনিয়ত। অনেক ভিডিওর মাধ্যমে এও বোঝা যায় যে পশুপাখিদের উপযুক্ত শিক্ষা দিলে তারাও অনেক কিছু করতে পারে। তাদের কিছু কিছু কার্যকলাপ মানুষদের অবাক করে তোলে।

লেটেস্ট খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

পাখিদের মধ্যে বুলবুলি, টিয়া, ময়না এই ধরনের পাখিগুলো মানুষজন খুব পছন্দ করেন। আর বাড়িতে পোষেনও। টিয়াপাখি খুব সুন্দর করে মানুষের শেখানো বুলি আওড়াতে পারে। সম্প্রতি স্যোশাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে অবাক হতেই হবে সকলকে। কিন্তু এই ভিডিও একেবারেই অন্যরকম। এই ভিডিওটিতে দেখা গেছে একটি কাক অবিকল মানুষের শেখানো বুলি আওড়াচ্ছে। বাংলাদেশের রাজশাহী জেলার আশরাফ আলীর পরিবারে বড়ো হওয়া একটি কাক হুবহু মানুষের শেখানো বুলি বলে যাচ্ছে। কাকটির নাম কামিনী। এই পরিবারের এক যুবতী ঝড় বাদলের রাতে দেখে যে একটি কাক তার বাসা থেকে নিচে পড়ে যাচ্ছে। এরপর পরম যত্নে সেই কাকটিকে বাড়ি আনে এই যুবতী।

আরও খবরঃ- ফের তৈরি হচ্ছে নিম্নচাপ! হলুদ সতর্কতা জারি এই জেলাগুলিতে

কাকটিকে ছোটবেলা থেকেই পরম যত্নে লালন পালন করেছে যুবতীটি। যুবতীই কাকটিকে বাংলা ভাষা শিখিয়েছে। আর কাক বাবাজিও রপ্ত করে ফেলেছে এই বাংলা ভাষা। কাকটিও ভীষণ ভালোবাসে যুবতীটিকে। তবে কাকের এমন বাংলা বলা দেখে অবাক হয়েছে সবাই। এই গুনের জন্যই কাকটির মালিকের বাড়িতে রিপোর্টারদের ভিড় বাড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button