স্কুটির ভিতর থেকে ফনা তুলে বেরিয়ে আসছে বিষধর সাপ, রইল ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ সাপ একটি সরীসৃপ প্রাণী, এদের রক্ত শীতল। এই সাপকে ভয় পান সকলেই। সাপ নিয়ে মানুষের আতঙ্কের তো শেষ নেই, কিন্তু এমন মানুষ রয়েছে যারা সাপেদের রক্ষা করে বিভিন্ন বিপদ থেকে। আসলে আমরা ভয়েই সাপ মেরে ফেলতে চাই, কিন্তু সাপেরাও যে একইভাবে ভয় পায় তা আমরা ভুলে যাই। কিন্ত কিছু মানুষ রয়েছেন যারা সাপেদের উদ্ধার করেন লোকালয় থেকে।

আরও খবরঃ- ঘোমটা খুলে জামাইয়ের সঙ্গে নাচলেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা, কি হবে কৃষ্ণার!

এই সাপের কারণে বহু মানুষ বিপদে পরেন। যেমন সাপকে ঘরে ঢুকে পরতে দেখা যায় আবার কখনো দেখা যায় রাস্তা পার হতে গিয়ে সামনে সাপ চলে এসেছে। আবার যানবাহনের সামনেও সাপ চলে আসে। এই সাপকে দেখে অনেকে অচৈতন্য হন আবার অনেকে রক্ষা করতে গিয়ে নিজেই বড়ো কোনো বিপদ ডেকে আনেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

লেটেস্ট খবরঃ- ৫৪তম জন্মদিনে এই দুনিয়াতে নেই মা, মাকে নিয়ে আবেগঘন পোস্ট খিলাড়ি অক্ষয় কুমারের

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যে ভিডিওটি সাক্ষী রয়েছে এক ভয়ংকর ঘটনার। একটি বাইকের সামনের অংশে অর্থাৎ হ্যান্ডেলের সামনে যেখানে লাইট থাকে সেখানে লুকিয়ে ছিল একটি সাপ।
হঠাৎ করেই হাতল থেকে বেরিয়ে আসে ওই বিষধর সাপটি। এই ভিডিও ভাইরাল হয়েছে প্রচুর। এবার থেকে তাহলে সচেতন হওয়া উচিত। বাইক বা স্কুটি চালানোর সময় এবার থেকে ভালো করে দেখে নিন, হয়তো আপনার অসচেতন পদক্ষেপ ডেকে আনতে পারে মহাবিপদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button