‘যেন জলহস্তী হেঁটে বেড়াচ্ছে’! জিতের সঙ্গে দুর্দান্ত পারফরম্যান্স করেও সমালোচনার শিকার শুভশ্রী

কলকাতা হান্ট ডেস্কঃ বেড়ে যাওয়া ওজন নিয়ে বারে বারে তীব্র কটাক্ষের মুখে পড়ছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ডান্স বাংলা ডান্সে দুর্দান্ত পারফর্মেন্স করেও ট্রোলড এর শিকার অভিনেত্রী। বর্তমানে টলিপাড়ার অন্যতম চর্চিত তারকা হলেন শুভশ্রী গাঙ্গুলি। নিজের শারীরিক পরিবর্তনের পর থেকেই নেট দুনিয়ায় বারংবার ট্রোলের শিকার হচ্ছেন অভিনেত্রী। বেশ কিছু বছর পর জী বাংলা খ্যাত জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের হাত ধরে বিচারকের আসনে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলিকে। তবে তার পর্দায় ফেরাটা ঠিক ততটাও মসৃণ হয়নি যতোটা তিনি ভেবেছিলেন।

লেটেস্ট খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ের পর ছোট্ট ইউভানের জন্মের পর স্বাভাবিকভাবেই তার চেহারার অনেকটা পরিবর্তন এসেছে। সেই চেহারা নিয়ে বিন্দু মাত্র মাথা ব্যাথা যে অভিনেত্রীর নেই সে কথা তিনি অনেক আগেই জানিয়েছিলেন। তবে তার বেড়ে যাওয়া ওজন নিয়ে বারে বারে তীব্র কটাক্ষের মুখে পড়তে হচ্ছে সোশ্যাল মিডিয়ায় নেটাগরিকদের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

গত সপ্তাহেই ডান্স বাংলা ডান্সের অন্যতম বিচারক তথা সুপারস্টার অভিনেতা জিৎ এর সাথে ‘মন মাঝি রে’ গানে একটি ডুয়েট ডান্সে মঞ্চ কাঁপিয়ে দর্শকদের মন জিতে নিয়েছে অভিনেত্রী শুভশ্রী। মুহূর্তের মধ্যে সেই ভিডিও ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে নেটাগরিকদের হাতে হাতে।

অনেকেই প্রশংসা করেছেন তাদের পারফরমেন্সে। তবে এবারে আবারো একই ভাবে নেটাগরিকদের কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। হাতি থেকে শুরু করে জলহস্তী পর্যন্ত বিভিন্ন ধরনের নামকরণ শুনতে হচ্ছে শুভশ্রীকে। তবে শুভশ্রী এই বিষয় গুলিতে কোন রকম ভ্রুক্ষেপ করেননা সেই কথা স্পষ্ট তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে থেকেই বোঝা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button