‘বাঁশি শুনে আর কাজ নাই’, দুর্দান্ত কন্ঠে অসাধারণ গানে ‘সারেগামাপা’র মঞ্চ মাতিয়েছিল ছোট্ট অরুনিতা, দেখুন ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ রবীন্দ্রনাথ ঠাকুরের একটি গানের লাইন রয়েছে–”তুমি যে সুরের আগুন লাগিয়ে দিলে মোর প্রাণে।” বর্তমানে এই সুরের আগুন লাগিয়ে দিয়েছে যে শ্রোতাদের মনেপ্রাণে, তিনি হলেন অরুনিতা কাঞ্জিলাল। বাংলার মিষ্টি মেয়ে সে। না না ভুল হলো, শুধু মিষ্টি মেয়ে নয় মিষ্টি গলার মেয়ে সে। অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ইন্ডিয়ান আইডলের ফার্স্ট রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল। এই অরুনিতা হলেন আমাদের পশ্চিমবাংলার বনগাঁও অঞ্চলের মেয়ে। এই মেয়ের জনপ্রিয়তা এখন ভারতবর্ষব্যাপী। যারা সঙ্গীত নিয়ে স্বপ্ন পূরণ করতে চায়, যারা চায় সঙ্গীত দ্বারা তাদের নাম চারিদিকে ছড়িয়ে পড়বে, তাদের কাছে অরুনিতা এখন অনুপ্রেরণার এক নাম।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

আরও খবরঃ- ১০ টাকার পুরনো নোট আছে? থাকলে পেতে পারেন ২৫০০০ টাকা, দেখুন বিস্তারিত

ইন্ডিয়ান আইডলের মঞ্চে আটমাস ধরে সেরার সেরা লড়াইয়ের পর অরুনিতা কাঞ্জিলাল ফার্স্ট রানার আপ হয়েছেন। এই লড়াইয়ে প্রত্যকেই নিজের একশো শতাংশ দিয়েছে। তাও লড়াইয়ের ময়দানে সেরার সেরা তো একজনই হবে। এই প্রতিযোগিতায় বিজেতা হয়েছেন পবনদীপ রাজন আর ফার্স্ট রানার আপ অরুনিতা। এই মঞ্চ থেকে অরুনিতা বহু মানুষের সান্নিধ্য পেয়েছেন। বহু শিক্ষাগুরুর কাছ থেকে গান শেখার সুযোগ পেয়েছেন এই প্রতিযোগী।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

আরও খবরঃ- মাধ্যমিক পাশে লোয়ার ডিভিশন ক্লার্ক নিয়োগ, আবেদন চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত

শুধু তাই নয়, তাঁর একটি মিউজিক অ্যালবামও প্রকাশিত। হয়েছে। পবনদীপ আর অরুনিতা মিলিতভাবে গেয়েছেন এই অ্যালবামে। এই গানের তত্বাবধানে ছিলেন সংগীত শিল্পী তথা সুরকার হিমেশ রেশমিয়া। রিয়্যালিটি শো-এর মঞ্চেই তিনি কথা দিয়েছিলেন এই দুই প্রতিযোগিতাকে নিয়ে তিনি একটি গানের অ্যালবাম বের করবেন। তিনি বরাবরই এক কথার মানুষ। তাই এই অ্যালবামের তত্বাবধানে ছিলেন তিনি। ‘হিমেশ কে দিল সে দা এলবামে ’ অরুনিতার গাওয়া গান এবং পবনের গাওয়া ‘ও সাইওনি’ গানটির স্টুডিও ভার্সন মুক্তি পেয়েছে আপাততঃ। তবে অরুনিতা পরবর্তীতে নিজস্ব অ্যালবামও প্রকাশ করবেন।

আরও খবরঃ- আজকের রাশিফল রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১

তাঁর এই সাফল্য একদিনে আসেনি। বহু লড়াইয়ের পর সফল হয়েছেন তিনি। ২০১৩ সালে জি বাংলা ‘সারেগামাপা লিটল চ্যাম্প’-এ থেকে তাঁর সফর শুরু হয়। এই প্রতিযোগিতায় তিনি অংশগ্রহণ করেছিলেন এবং বিজয়ীও হয়েছিলেন। এই শো-তে তখন বিচারক হিসেবে ছিলেন, কুমার শানু, জয় সরকার, আকৃত্তি কক্কর, মহম্মদ শামিম। সম্প্রতি এই মঞ্চে তাঁর গানের একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাঁকে ‘বাঁশি শুনে আর কাজ নাই’ এই গানটির হিন্দি ও বাংলা ভার্সনে গাইতে দেখা গেছে। উপযুক্ত সুর আর অসাধারণ ভাব-ভঙ্গিতে গাওয়া এই গানটির ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

Average
5 Based On 2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button