সাদা হট প্যান্ট উন্মুক্ত নাভি, বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী মধুমিতা

কলকাতা হান্ট ডেস্কঃ বাংলা টেলিভিশনে যে সমস্ত উঠতি অভিনেত্রীরা রয়েছেন, তাদের মধ্যে একজন হলেন মধুরিমা সরকার। তাকে স্টার জলসায় “সবিনয়ে নিবেদন” ধারাবাহিকে প্রথম দেখা গেছিল, এরপরে “বোঝে না সে বোঝে না” ধারাবাহিকের পাখির চরিত্রে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন। এরপরেও তাঁকে নানা ধারাবাহিকে দেখা যায়।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

তবে সেদিনকার পাখির চরিত্রে অভিনয় করা মধুরিমা সরকার আর এখনকার মধুরিমা সরকারের মধ্যে আকাশ পাতাল পার্থক্য রয়েছে। এখন তিনি অনেক বেশি বোল্ড। সম্প্রতি তিনি টেলিভিশন জগতেও পা দিয়েছেন। অপরাজিতা আঢ্যের সাথে তাঁর “চিনি” সিনেমাটি ভীষণ জনপ্রিয় হয়েছিল। তাঁকে এখন বিভিন্ন ধরনের বিজ্ঞাপনেও দেখা যায়। তাঁকে আজকাল ভীষণ বোল্ড, রোম্যান্টিক লাগে। তাঁর ভক্তদের সংখ্যা ক্রমশ বাড়ছে।

আরও খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

সম্প্রতি অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন স্যোশাল মিডিয়ায়। যেখানে নায়িকাকে ফ্লোরাল প্রিন্টেড টিউব টপ এবং সাদা রঙের রিপড হট প‍্যান্ট পোষাকে দেখা গেছে। তাঁকে অদ্ভুত লাস্যময়ী দেখতে লাগছে। এই ছবিটির ক্যাপশনে লিখেছেন ‘সিক্রেট’। সম্ভবত ‘ও মন রে’ গানের গানের ভিডিও শুটিংয়ের
সময় ছবিটি তোলা হয়েছে।

এমনিতেই তাঁর এক মিলিয়নের বেশি ফরোয়ার্স ইনস্টাগ্রামে। এই ছবিটিতেও প্রচুর লাইক এসেছে। সকল ফ্যানদের রাতের ঘুম যেন কেড়ে নিয়েছেন অভিনেত্রী মধুরিমা সরকার। তিনি নিজেই এটি ইনস্টাগ্রামে পোস্ট করেন। প্রচুর লাইক ও শেয়ার করেছেন দর্শকরা। হু হু করে ভাইরাল হয়েছে ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button