দু,ভাগে বিভক্ত আজ ‘খড়কুটো’ পরিবার! মিষ্টি বৌদি-গুনগুনের ঝগড়ার মাঝে পড়ে গেল পুচু সোনা

কলকাতা হান্ট ডেস্কঃ  যৌথ পরিবারে থাকার মতো সুখ বোধ হয় পৃথিবীতে আর কোথাও নেই। যৌথ পরিবারে থাকলে সকলের সাথে ভাগ করে নেওয়া যায় দুঃখ, কষ্ট, হাসি, আনন্দ প্রভৃতি অনুভূতিগুলো। এই যৌথ পরিবারের একসাথে পথ চলার যাত্রাকে সাথে করেই শুরু হয়েছিল খরকুটো ধারাবাহিকটি। বাংলা ধারাবাহিকগুলোর মধ্যে টি আর পি-এর দিক থেকে বেশ এগিয়ে রয়েছে খরকুটো ধারাবাহিকটি।এই ধারাবাহিকটি প্রথম থেকেই বেশ জনপ্রিয়। এই ধারাবাহিকে প্রত্যেকটি চরিত্রের অভিনয় খুব সুন্দর ও নিঁখুত। এমনকি এই ধারাবাহিকের হাসি,মজা,আনন্দ সকল দর্শক উপভোগ করেন।তেমনই এই সিরিয়ালের গুনগুন ও বাবিনের জুটিও খুব জনপ্রিয়।দুজনেই এই ধারাবাহিকে দারুণ অভিনয় করছেন।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

সম্প্রতি এই ধারাবাহিকে এসেছে নতুন মোড়। এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে গুনগুনের জা-এর একটি কন্যা সন্তান হয়েছে,যার নাম বাড়ির সবাই ভালোবেসে রেখেছে পুচু সোনা। এই সন্তানের জন্মের সময় ভীষণভাবে সাহায্য করেছে গুনগুন। গুনগুন না থাকলে হয়তো মা-মেয়ে কেউই বাঁচতো না। তবে এই পুচু সোনাকে নিয়ে শুরু হয়েছে অন্তর্দ্বন্দ্ব। গুনগুন এই পুচু সোনার ওপর আলাদা রকম অধিকারবোধ দেখাচ্ছে। নিজের মায়ের কাছে যেতেই দিচ্ছে না পুচু সোনাকে। ফলে বিরক্ত হয়েছে মিষ্টি অর্থাৎ গুনগুনের জা থেকে শুরু করে পরিবারের লোকজন সবাই।

আরও খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

তবে এই পুচু সোনাকে খাওয়ানো নিয়ে আরেক বিবাদের জন্ম হয়েছে। এই পুচু সোনাকে খাওয়ানো নিয়ে গুনগুন আর মিষ্টির মধ্যে বাকবিতন্ডা সৃষ্টি হয়েছে। এই বাকবিতন্ডা থেকে শুরু হয় হাতাহাতি। ফলে পুচু সোনা মাটিতে পরে যায়। পুচু সোনার মাথা ফেটে যায় আর বমিও শুরু হয়ে যায়। ফলে গুনগুন বাচ্চাটিকে নিয়ে হাসপাতালে যায়। তবে সম্পূর্ণ ঘটনাতে বিরক্ত পরিবারের সবাই। গুনগুনের এই পাগলামো দেখে বিরক্ত হয়েছেন দর্শকরাও। তবে এবারই দেখার যে গুনগুন বাচ্চাটিকে কি আদেও তার মায়ের হাতে তুলে দেবে? এর ফলে গুনগুন আর বাবিনের সম্পর্ক কোনদিকে মোড় নেবে? এইসব প্রশ্নই এখন ঘুরছে দর্শকদের মনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button