জেলে বসে নয়, বাস্তবে কিভাবে জন্মাষ্টমী তে গোপাল পুজো করলেন সকলের প্রিয় মিঠাই দেখুন সেই ভিডিও!

নিজস্ব প্রতিবেদন কলকাতা হান্ট ডেস্কঃ  জি বাংলার জনপ্রিয়তা প্রতিনিয়তই বেড়ে চলছে। এই চ্যানেলের সমস্ত ধারাবাহিক ও রিয়েলিটি শো বেশ জনপ্রিয় হয়। বিশেষতঃ ধারাবাহিক গুলো খুব জনপ্রিয়। পশ্চিমবঙ্গের মানুষই শুধু নয়, বাইরের মানুষজনও দেখেন এই ধারাবাহিক গুলো। ধারাবাহিকগুলির মধ্যে যমুনা ঢাকি, এই পথ যদি না শেষ হয়, কড়ি খেলা, মিঠাই ইত্যাদি বেশ জনপ্রিয়। এই ধারাবাহিকগুলিতে যারা অভিনয় করেন তারাও খুব জনপ্রিয়। শুধু তাই নয় এই ধারবাহিকগুলির বিভিন্ন ভিডিও, শুটিংয়ের ভিডিও এমনকি ব্যক্তিগত জীবনের ভিডিও খুব ভাইরাল হয়।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

জি বাংলায় মিঠাই ধারাবাহিকটি খুব জনপ্রিয় হয়ে উঠেছে। টি আর পি-এর দিক থেকেও এটি প্রথমের দিকে রয়েছে। এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা সিদ্ধার্থকে ধারাবাহিকে দেখা যায় গম্ভীর মুখে সবসময়। ধারাবাহিকে দেখা যায় সে সবসময় নিজের কাজ নিয়ে ব্যস্ত। খুব বেশি কথা বা আনন্দ সে পছন্দ করে না। তাকে অধিকাংশ সময় হেডফোন কানে দেখা যায়। উল্টো দিকে মুখ্য অভিনেত্রী মিঠাইকে সবসময় হাসিখুশি দেখা যায়, সে সবসময় আনন্দ আর দুষ্টিমি করতে ব্যস্ত। তাদের মধ্যে তেমন বিয়ের প্রথম দিকে তেমন ভাব না থাকলেও ধীরে ধীরে তাদের সম্পর্কের রসায়ন জমছে। এখন আবার গল্পে এসেছে নতুন মোড়। সিদ্ধার্থ যখন সিঙ্গাপুরে, তখন তোর্সার বুদ্ধির ফাঁদে পরে মিঠাই জেল হেফাজতে রয়েছে। ধারাবাহিকের প্রোমোতে দেখা গেছে মিঠাই জেলে বসেই পুজো করছে কৃষ্ণের।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

তবে কৃষ্ণভক্ত মিঠাই বাস্তবে কেমন করে পুজো করেন এটা সবাই জানতে চান। এই জিজ্ঞাসার নিবৃত্তি ঘটিয়েছে মিঠাই নিজেই। মিঠাই আর তাঁর মা মিলে এবারে জন্মাষ্টমী পালন করেছেন। স্নান করে এসে গোপালকে ফর, মিষ্টি, নারকেল নাড়ু, তালের বড়া, মালপোয়া ভোগ দিয়েছেন। সারাদিন উপোস করে পুজো দিয়েছেন তারা। প্রতিবছরই জন্মাষ্টমী পালন করে মিঠাই। এই মিঠাই অর্থাৎ সৌমিতৃষা অনেক দিন জ্বরে ভোগার পর সুস্থ হয়ে শুটিংয়ে ফিরেছেন। তাই সৌমিতৃষার মনে হয় সত্যিই “গোপাল মিঠাইকে হেলেপ করেছে”।

দেখতে দেখতে মিঠাই ধারাবাহিকের 200 এপিসোড হয়ে গেল। ফলে এটিকে সেলিব্রেট করার জন্য শুটিং ফ্লোরে আনা হয়েছিল সুন্দর একটি কেক। এই ধারাবাহিকের সাথে যুক্ত সবাই মিলে কাটা হলো কেকটি। সবাই আনন্দ করে কেকটি কেটেছেন। এখন এই কেক কাটার ছবি ও ভিডিও স্যোশাল মিডিয়ার সব জায়গায় দেখা যাচ্ছে। এই ধারাবাহিক আরোও অনেক দিন চলুক এমনটাই চান দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button