Desher Mati: নোয়াকে প্রাধান্য দিতে ম্যাম্পিকে বানানো হচ্চে খলনায়িকা! উঠল গুরুতর অভিযোগ

কলকাতা হান্ট ডেস্কঃ স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’। পারিবারিক সম্পর্কের ওপর ভিত্তি করে লেখা এই সিরিয়াল। একেবারে অন্যধরনের ধারাবাহিক এটি। এটি লীনা গাঙ্গুলীর লেখা। এই ধারাবাহিকে নোয়া ও তার বরের চরিত্র ও তাদের অনস্ক্রিন জুটি তো জনপ্রিয় বটেই। তার সাথে আরোও কিছু জুটি জনপ্রিয়। দর্শকদের কাছে অন্যতম একটি জনপ্রিয় জুটি হল রাজা-মাম্পি। তাদের মাঝের রাগ, প্রেম সব নিয়েই জমে উঠেছে এই জুটি।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

তবে বেশ কয়েকদিন থেকেই এই ধারাবাহিকটি টি আর পি-এর দিক থেকে পিছিয়ে রয়েছে। তবে সম্প্রতি এই ধারাবাহিকে দেখা গেছে একটি নতুন মোড়। প্রধান চরিত্র নোয়া এলাকার শিবু গুন্ডাকে শাস্তি দিয়ে স্কুলের চাকরি হারায়। অপরদিকে মাম্পি স্বরূপ নগরের একটি নতুন কলেজে চাকরি পায়। এরপর মাম্পি নোয়াকে জানায় যতদিন না পর্যন্ত নোয়া নতুন চাকরি পাচ্ছে ততোদিন যেন সে ঘরের কাজকর্ম করে। এতে বাড়ির পরিচালকের কাজের চাপ কমবে। এইভাবে ক্রমশ অপমানের শিকার হচ্ছে নোয়া।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by দেশের মাটি – পরিবার – অ্যালবাম (@deshermaati_album)

তবে দেশের মাটির এই বিষয়টি নিয়ে স্যোশাল মিডিয়ায় যথেষ্ট ট্রোল হচ্ছে। নেটিজেনরা এই বিষয়টি নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন। নেটিজনদের মতে মাম্পিকে দিয়ে নোয়াকে একটু বেশিই অপমান করানো হচ্ছে। সমগ্র পরিস্থিতি এমনভাবে উপস্হাপিত করা হচ্ছে যাতে মাম্পিকে ছোট চোখে দেখে দর্শকরা আর নোয়ার প্রতি করুনার উদ্রেক হয়। এই বিষয়টি সহজভাবে নিচ্ছেন না দর্শকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button