ছেলে ঈশানকে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত ও যশ

কলকাতা হান্ট ডেস্কঃ টলিউডের প্রথম সারির অভিনেত্রী নুসরত জাহানের জীবনে সকল অপেক্ষার অবসান ঘটেছে
২৬ শে আগস্ট। এইদিনপুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে জন্ম হয় নুসরতের পুত্র সন্তানের। জন্মের পরেই জানা গেছিল নুসরত ও তার ছেলে ভালো আছেন। কেটে গেছে বেশ কয়েকটি দিন। অনেক পরিবর্তন এসেছে নুসরতের জীবনে। নুসরত এখন একজন মা। অনেক দায়িত্ব তাঁর জীবনে। নুসরত ভালোবেসে ছেলের নাম দিয়েছে ঈশান।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

সোমবার হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয় নুসরতকে। রোববারেই ছুটি দেওয়ার কথা ছিল। কিন্তু ওইদিন বিলিরুবিন, থাইরয়েড সহ বেশকিছু পরীক্ষা করা হয় নুসরতের। তারপর হাসপাতাল থেকে বাড়ি আনা হয় সোমবার। ডাক্তাররা জানিয়েছেন নতুন মা একেবারেই কাছ ছাড়া করতে চাইছেন না ছেলেকে। এই ক’দিনে নুসরত ও তাঁর ছেলের পাশে সবসময় ছিলেন নুসরতের কাছের বন্ধু যশ দাশগুপ্ত। এমনকি তাদের বাড়ি অব্দি পৌঁছেও দেন যশ।

আরও খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

নুসরতের মাতৃত্বের জন্য সবাই শুভেচ্ছা জানিয়েছেন নুসরতকে। মিমি চক্রবর্তী, শুভশ্রী গাঙ্গুলী, তনুশ্রী চক্রবর্তী সবাই শুভেচ্ছা জানিয়েছেন নুসরতকে। মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও শুভেচ্ছা জানিয়েছেন নুসরতকে। তবে নুসরতের স্বামী নিখিল জৈন সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি জানেন যে নুসরতের সন্তান হয়েছে, তবে তার সাথে নুসরতের যোগাযোগ নেই কোনো। তাই তিনি এই বিষয়ে শুভেচ্ছা জানাননি নুসরতকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button