বয়স শুধু সংখ্যা, মনের আনন্দে খেলতে ব্যস্ত পাড়ার গৃহবধূরা, দেখুন ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ সময়ের সাথে সাথে আমরা বড়ো হই, বুড়ো হই। চিরকিশোর বা চিরযুব থাকা কারোও পক্ষে সম্ভব নয়। তবুও মনের বয়স বাড়তে দিতে নেই। আসলে মনের যে কোনো বয়স হয় না তা স্যোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া অনেক ভিডিও দেখেই বোঝা যায়। ইচ্ছা থাকলেই যেকোনো মানুষ পারে তার ছেলেমানুষিগুলো ধরে রাখতে। শুধু তাই নয় তাদের ছেলেমানুষিগুলো প্রকাশ পায় মাঝে মাঝে সকলের মধ্যে যা ক্যামেরাবন্দি করে থাকেন বহু মানুষ আর পোষ্টও করেন স্যোশাল মিডিয়ায়। এগুলো দেখে আমাদের মন ভালো হয়ে যায়।

আরও খবরঃ- চিরদিনই তুমি যে আমার, অসাধারণ গান গেয়ে মঞ্চ মাতালেন অরুনিতা, তুমুল ভাইরাল ভিডিও

আমাদের দেশের তুলনায় বিদেশের বয়স্কা-বয়স্কারা বহুদিন অব্দি জীবিত থাকেন। কারণ তাদের খুব সুন্দর একটি রুটিন ও প্রাত্যহিক যোগব্যায়ামের জন্য। শুধু তাই নয় তারা নিজেদের খুশি রাখার জন্য বিভিন্ন লাফিং ক্লাব বা গঠনমূলক কাজের সাথে নিজেদের যুক্ত রাখেন। তাই তাদের বয়স বাড়লেও তারা বয়স ধরে রাখতে পারেন। তবে এদেশের শহুরে বয়স্কদের ক্ষেত্রে এইসব সুযোগ থাকলেও, গ্রামের মহিলারা প্রকৃতির কোলে অযান্ত্রিক আনন্দ খুঁজে নেওয়ার চেষ্টা করে থাকেন।

আরও খবরঃ- ‘মাইয়া মাইয়া’ গানে অসাধারণ ভঙ্গিমায় দুর্দান্ত নাচ হাওড়ার যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে দুজন বয়স্ক মহিলা হাতের ওপর হাত দিয়ে রেখেছে। আর তার ওপর দিয়ে লাফ দিচ্ছে বাকি মহিলারা। এ যেন এক নিখাদ আনন্দ। কোনো একটি গ্রামের গৃহবধূরা মিলিত হয়ে এমন মজার খেলায় মেতেছেন। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে যে তারা কতোটা আনন্দ করে এই খেলায় মেতেছেন। শুধু তাই নয় তাদের ঘিরে রয়েছেন আরোও কয়েকজন গ্রাম্য বধূ।

আরও খবরঃ- সদ্যই মা হয়েছেন, একরত্তি ছেলেকে বাড়িতে ফেলে যশের সঙ্গে পার্টিতে মত্ত অভিনেত্রী নুসরত

ভিডিওটি দেখে আনন্দে মন ভরে ওঠে। বয়স যে শুধু মাত্র একটা সংখ্যা, তা বারংবার প্রমাণ করে দেন এইসব কৈশর প্রিয় মানুষেরা। জীবনে দুঃখ আছে, কষ্ট আছে, খারাপ সময়ও এসেই থাকে জীবনে। কিন্তু তাই বলে আনন্দ করতে ক্ষতি কি! আসুন না, এইসব বধূদের মতো বয়সকে তুড়ি মেরে উড়িয়ে আমরাও সকলে মিলে মেতে উঠি আনন্দের সাগরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button