মুক্তি পেলো অরুনিতা-পবনদীপের নতুন মিউজিক ভিডিও, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

কলকাতা হান্ট ডেস্কঃ বর্তমানে সঙ্গীত প্রেমিদের কাছে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ইন্ডিয়ান আইডল। এই শো-এর জনপ্রিয়তা ভারতবর্ষব্যাপী। যারা সঙ্গীত নিয়ে স্বপ্ন পূরণ করতে চায়, যারা চায় সঙ্গীত দ্বারা তাদের নাম চারিদিকে ছড়িয়ে পড়বে। কিংবা সঙ্গীত শিল্পী হওয়া যাদের কাছে স্বপ্ন, যারা সংগীতকে জীবনের মূলমন্ত্র বানিয়ে এগিয়ে যেতে চান তাদের লক্ষ্যের দিকে আর স্বপ্নের দিকে, তাদের জন্য ইন্ডিয়ান আইডল হলো স্বপ্নপূরণের মঞ্চ। ভারতের বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন সঙ্গীত শিল্পীরা আসেন এই মঞ্চে। এই মঞ্চই তাদের একদিন পৌঁছে দেয় জনপ্রিয়তার শিখরে। এই মঞ্চ থেকেই কতো সঙ্গীতশিল্পী আন্তর্জাতিক খ্যাতিও পেয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

আরও খবরঃ- প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে অভিনেত্রী নুসরতের সঙ্গে সম্পর্ক স্থাপন, বিস্ফোরক যশের প্রাক্তন স্ত্রী শ্বেতা

এবারে ইন্ডিয়ান আইডলের মঞ্চে আটমাস ধরে সেরার সেরা লড়াই হয়েছে। এই লড়াইয়ে প্রত্যকেই নিজের একশো শতাংশ দিয়েছে। তাও লড়াইয়ের ময়দানে সেরার সেরা তো একজনই হবে। এই প্রতিযোগিতায় বিজেতা হয়েছেন পবনদীপ রাজন আর ফার্স্ট রানার আপ হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল। এই অরুনিতা হলেন আমাদের পশ্চিমবাংলার বনগাঁও অঞ্চলের মেয়ে। এই মঞ্চ থেকে দুজনেই বহু মানুষের সান্নিধ্য পেয়েছেন। বহু শিক্ষাগুরুর কাছ থেকে গান শেখার সুযোগ পেয়েছেন এই দুই প্রতিযোগী। এই জয় তাদের কাছে বিরাট বড়ো পাওনা।

আরও খবরঃ- ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ‘রামলীলা’ গানে শুভশ্রী-শ্রাবন্তীর যুগলবন্দী, রইলো ভিডিও

পবনদীপ আর অরুনিতার মধ্যে খুব সুন্দর একটি বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। তবে দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন এই সম্পর্ক বন্ধুত্বের থেকেও বেশি কিছু। কয়েকদিন আগে এই দুজনে লাইভে এসেছিলেন দর্শকদের মনোরঞ্জনের উদ্দেশ্যে। কয়েকদিন আগে তারা যেহেতু কন বানেগা করোরপতির মঞ্চে গিয়েছিলেন। তাই দর্শকরা কৌতুহলবশত এই শো-তে যাওয়ার অভিজ্ঞতার কথা জিজ্ঞাসা করেছিলেন। তারাও সানন্দে ভাগ করে নিয়েছিলেন এই শো-তে যাওয়ার আনন্দ ও অভিজ্ঞতার কথা। তারা জানান তারা ছাড়াও কন বানেগা ক্রোড়পতির মঞ্চের উক্ত অনুষ্ঠানে ইন্ডিয়ান আইডলের সকল ফাইনালিস্ট এবং তাদের দীপিকা ম্যাম,ফারাহ ম্যাম, অমিতাভ বচ্চন স্যার সকলে ছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Arunita Kanjilal (@arunitakanjilal)

আরও খবরঃ- শুভশ্রীর ছেলের জন্মদিন, ভাগ্নে ইউভানের জন্মদিনে এক বিশেষ উপহার দিলেন গায়ক জিৎ গাঙ্গুলী

এবারে আরোও একটি চমক নিয়ে তারা উপস্থিত হয়েছেন। গত ১৪ ই সেপ্টেম্বর সকাল ১১ টায় মুক্তি পেয়েছে অরুনিতা কাঞ্জিলাল এবং পবন দ্বীপ এর গাওয়া একটি নতুন গান। এই গানের তত্বাবধানে ছিলেন সংগীত শিল্পী তথা সুরকার হিমেশ রেশমিয়া। রিয়্যালিটি শো-এর মঞ্চেই তিনি কথা দিয়েছিলেন এই দূই প্রতিযোগিতাকে নিয়ে তিনি একটি গানের অ্যালবাম বের করবেন। তিনি বরাবরই এক কথার মানুষ। তাই এই অ্যালবামের তত্বাবধানে ছিলেন তিনি। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রতিযোগী অরুনিতা কাঞ্জিলাল এবং পবন। ‘হিমেশ কে দিল সে দা এলবামে ’ অরুনিতার গাওয়া গান এবং পবনের গাওয়া ‘ও সাইওনি’ গানটির স্টুডিও ভার্সন মুক্তি পেয়েছে আপাততঃ। তারা জানিয়েছেন পরে তারা তাদের নিজস্ব অ্যালবাম বানাবেন। তারা দুজনেই তাদের নিজস্ব অ্যালবাম প্রকাশ করার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন।

আরও পড়ুন

Back to top button