Puja Banerjee: মা যশোদা সাজলেন পূজা, ছেলের হাত ধরেই মেটালেন মনের সাধ

সেলিব্রেটিদেরও ব্যক্তিগত জীবন রয়েছে। সেলিব্রেটিরা যতোই ব্যস্ত থাক না কেন, তারা তাদের ব্যক্তিগত জীবনকে উপভোগ করেন। কোনো সেলিব্রেটিদের সন্তান হলে তারা সবসময় তাদের সন্তানের বিভিন্ন মুহূর্তের ভিডিও পোস্ট করতে থাকেন। কখনো তাদের খাওয়ানোর, কখনো তাদের প্রথম হাঁটার ইত্যাদি যেকোনো মুহূর্তের ছবি বা ভিডিও পোস্ট করতে থাকেন। সন্তান হওয়া থেকে শুরু করে নাম দেওয়া, অন্নপ্রাশন সমস্ত কিছুর আপডেট পেয়ে যান দর্শকরা।

View this post on Instagram

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

পূজা ব্যানার্জী বাংলা ও হিন্দি সিনেমার জগতে পরিচিত অভিনেত্রী। মারকাটারি ফিগার আর চাহনির ঝলসে মন কেড়ে নেন তিনি দর্শকদের। তাঁর স্বামীর নাম কুনাল, যিনি হিন্দি টেলিভিশন জগতের একজন অভিনেতা। পূজা ও কুনালের একটি পুত্র সন্তানও রয়েছে, যার নাম কৃশিব। সন্তানকে নিয়েই আনন্দে কেটে যাচ্ছে এই দম্পতির সময়। তাঁরা দুজনেই সন্তানকে যথেষ্ট সময় দিচ্ছেন। আর মা-বাবার দৌলতে এখন ইনস্টাগ্রাম,ফেসবুকে জনপ্রিয় হয়ে উঠছে কৃশিব।

View this post on Instagram

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

এই দু’দিন আগেই জন্মাষ্টমী অনুষ্ঠান পালিত হয়েছিল গৃহে গৃহে। আর কাল ছিল নন্দ উৎসব। এবারের জন্মাষ্টমীতে পূজা তাঁর ছেলেকে কানাই সাজালেন।শুধু তাই নয় তিনি নিজেও মা যশোদা সেজেছিলেন। স্যোশাল মিডিয়াতে এমন সাথেই ধরা দিয়েছেন মা-ছেলে। আবার পূজার স্বামী কুণাল মটকা ভাঙ্গা খেলাতে মাতেন তাদের ছেলেকে নিয়ে। অন্যান্য বাচ্চাদের জন্য আনা চকলেট ভর্তি মটকা কৃশিবের হাত দিয়ে ভাঁঙান। আর এই ছোট্ট একরত্তি ছেলের গোপাল সাজার আনন্দ দেখে আনন্দিত হয়েছেন পূজা-কুনাল দুজনেই। আসলে সব পিতামাতার কাছেই তো তাঁদের সন্তান আসলে গোপাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button