বাবার মোবাইল হতে পেয়েই ব্যস্ত দুষ্টু ইউভান, মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দী করলো শুভশ্রী

কলকাতা হান্ট ডেস্কঃ শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তী বাংলা ফিল্ম জগতের জনপ্রিয় জুটি। আবার ২০২০ সালে শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তীর এক ছোট্ট ফুটফুটে ছেলে হয়েছে,যার নাম ইউভান। নেটিজেনরা এখন রাজ-শুভশ্রীর ছবি দেখলেই খুঁজে বেড়ায় ছোট্ট ইউভানকে। কোথায় রয়েছে বা তার কিভাবে কাটছে দিন সে সমস্ত খুঁটিনাটি তথ্য জানতে চাই তার অনুগামীরা। ইউভানের জনপ্রিয়তা এতোখানি বৃদ্ধি পায় যে সে জন্মানোর পর থেকেই তাঁর নামে খুলে ফেলা হয়েছে একটি ফ্যান পেজ।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

ইউভানকে নিয়ে নানা ধরনের ভিডিও পোস্ট করে থাকেন শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী।ইউভানের যে ফেসবুক পেজ রয়েছে তাতেও বিভিন্ন ধরনের মজার ভিডিও পোস্ট হয়। ইউভান এখন বেশ বড় হয়ে গেছে, কথা বলতেও শিখেছে সে। তাই বাড়িতে নানারকম দুষ্টুমি করে বেড়াচ্ছে আর সেসব ক্যামেরাবন্দি করেই পোস্ট হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আবার ছড়িয়ে পড়েছে সেগুলো সোশ্যাল মিডিয়ার সর্বত্র।

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী দুজনেই নিজের নিজের কাজ নিয়ে যথেষ্ট ব্যস্ত। তাও তাঁক এমনিতেই ইউহানের ভিডিও দেখতে পছন্দ করেন সবাই, তার মধ্যে ইউভানের এমন একটি প্রাঞ্জল ভিডিও দেখে আনন্দিত হয়েছেন দর্শকরা।

এই ভিডিওটিতে “এম আর টিভি বাংলা”- এর ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র। চার লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। এসেছে প্রচুর মন্তব্য। তার পাশাপাশি তার ফ্যান পেইজ থেকে পুনরায় শেয়ার করা হয়েছে এই ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button