মাংস রান্না করতে করতে অসাধারন গান গাইলেন রানাঘাটের রানু মন্ডল, তুমুল ভাইরাল ভিডিও

কেবলমাত্র একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রানাঘাটের রানু মন্ডল কে যেমন রাতারাতি স্টার করে দিয়েছিল, তেমনি যিনি ভিডিওটি শ্যুট করেছিলেন তাঁর সঙ্গে দুর্ব্যবহার করার জন্য রাতারাতি আকাশ থেকে মাটিতে মুখ থুবড়ে পড়েছিলেন।

রাতারাতি তিনি পৌঁছে গিয়েছিলেন বলিউডের দরবারে একটি গানও রেকর্ড করেন হিমেশ-এর সঙ্গে। অনেক সম্মান অর্জন করেন তিনি, কিন্তু হঠাৎ এক সাক্ষাৎকারে যে অতীন্দ্র তাঁকে জনপ্রিয় বানিয়েছিলেন, তাকে ভগবানের চাকর বলে উল্লেখ করেন রানু মন্ডল। সেখান থেকেই পতন শুরু হয় তাঁর।

করোনা পরিস্থিতির জন্য নিজের নতুন বাড়িতে না যেতে পেরে পুরনো বাড়িতে বসবাস করতেন তিনি। বলিউড থেকে কোন দাগ না আসার ফলে সেই অভাবের দিন কাটতে থাকে তাঁর। যে ভক্তরাই তাকে মাথায় তুলেছিলেন, রানু মন্ডলের দুর্ব্যবহারই তাঁদের বাধ্য করেছে এই লতাকন্ঠী রানুকে পায়ে নামাতে।

কিন্তু রানু মন্ডল নিজে বললেন আবার কাজ করতে চলেছেন বলিউডে। এবার কাজ করছেন ধীরজ মিশ্রর সঙ্গে। তিনি ধীরজ মিশ্রর দেশাত্মবোধক সিনেমা ‘সরোজিনী’ এবং প্রথম রোম্যান্টিক ছবি ‘সীতামগর’-এ গাইছেন। সেই অতীন্দ্রই আবার চেষ্টা করছেন রানু মন্ডলের জীবনে সাফল্য এনে দিতে। অতীন্দ্র ‘বাংলার কোকিলা’ বলে আখ্যা দিয়েছেন রানু মন্ডল কে।

এখন অনেক ইউটিউবার রানু মন্ডলের রানাঘাটের বাড়িতে আসেন সাক্ষাৎকার নেওয়ার জন্য। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে, যেখানে মাংস কষার সঙ্গে সঙ্গে খুশি মনে গান গাইছেন রানু মন্ডল। ভিডিওর মধ্যে তিনি জীবনের আক্ষেপ গুলো তুলে ধরলেন, যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছে দর্শকরা। দর্শকদের তরফ থেকে আসছে অনেক পজেটিভ কমেন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button