Viral: স্লিভলেস পোশাক উন্মুক্ত নাভি, তুমুল নাচে ঝড় তুললেন পাঁচ সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ অজানাকে জানার, অদেখাকে দেখার, অপারাকে পারার ইচ্ছা মানুষের স্বভাবজাত। মানুষ নতুন কিছু করার জন্য মুখিয়ে থাকে।তার সাথে স্যোশাল মিডিয়ার কারণে যুক্ত হয়েছে ভাইরাল শব্দটি। তাই ভাইরাল হওয়ার জন্য মানুষ আজকাল অনেক কিছু করে থাকে। কখনো ক্রিয়েটিভ কাজ করে থাকেন, আবার কখনো জনসেবামূলক কাজ করে থাকেন। নাচ, গান, আঁকা, জনসেবামূলক কাজ ইত্যাদির মাধ্যমে মানুষকে অবাক করে দেওয়ার ইচ্ছা মানুষের মধ্যে রয়েছে। তার ওপর স্যোশাল মিডিয়ার কারণে বিভিন্ন পোস্ট করে ভাইরাল হতেও মানুষ চান।

লেটেস্ট খবরঃ- নুসরতের সন্তানের বাবা যশ, খবর প্রকাশ্যে আসতেই চটলেন অনুরাগীরা, অভিনেতাকে বয়কটের ডাক নেটদুনীয়ায়

স্যোশাল মিডিয়ায় রোজ রোজ হরেকরকম পোস্ট হয়। এই স্যোশাল মিডিয়া আমাদের বিস্ময়ে ভরিয়ে দেন। কতোই না অবাক করা ঘটনা সম্পর্কে আমরা জানতে পারি বা সেগুলো আমরা দেখতে পারি এই স্যোশাল মিডিয়া থেকে। আবার কেউ কেউ ক্রিয়েটিভ আর্টের মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন। এসব বিষয়গুলো উপভোগও করেন নেটিজনরা। তাই তো স্যোশাল মিডিয়ার এতো চাহিদা।

সম্প্রতি স্যোশাল মিডিয়ায় ভাইরাল একটি নাচের ভিডিও। যে ভিডিওটিতে পাঁচজন সুন্দরী যুবতীকে দেখা গেছে নাচ করতে। যুবতীদের পরনে ছিল কমলা রঙের পোষাক। অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এই পাঁচ যুবতী। তাঁদের নাচের ছন্দে ছন্দে মন মেতে উঠেছে সমস্ত দর্শকের। এক সপ্তাহ আগেই ভিডিওটি স্যোশাল মিডিয়ায় পোস্ট করা হয়। আর তাতেই এক লাখ ভিউ আসে এই ভিডিওটিতে। চ্যানেলের সাবসক্রাইবারের সংখ্যাও বৃদ্ধি পেয়েছে। এখন এই পাঁচ যুবতী স্যোশাল মিডিয়া জুড়ে বিচরণ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button