‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে ‘রামলীলা’ গানে শুভশ্রী-শ্রাবন্তীর যুগলবন্দী, রইলো ভিডিও

কলকাতা হান্ট ডেস্কঃ শ্রাবন্তী চ্যাটার্জী ও শুভশ্রী গাঙ্গুলী এই দুই তারকাকে বাংলা টেলিভিশন জগৎ এক নামে চেনে। প্রায় সমসাময়িক অভিনেত্রী দুজন। দেব, জিৎ, অঙ্কুশ থেকে শুরু করে আধুনিক সময়ের অভিনেতাদের সঙ্গে তাঁরা দুজনেই কাজ করেছেন। রাজ চক্রবর্তী, রাজা চন্দ সহ নামকরা পরিচালকের সাথে তাঁরা কাজ করেছেন। একের পর এক হিট ছবিতে কাজ করেছেন তাঁরা। তাঁদের ছবি যে শুধু সুপারহিট হয়েছে তাই নয়,তাঁদের ছবি বানিজ্যিকভাবে সফলতাও পেয়েছে। বাংলার টেলিভিশন জগতের বড়ো পর্দায় দাপুটে দুই অভিনেত্রী তাঁরা।

আরও খবরঃ- শুভশ্রীর ছেলের জন্মদিন, ভাগ্নে ইউভানের জন্মদিনে এক বিশেষ উপহার দিলেন গায়ক জিৎ গাঙ্গুলী

তাঁদের ফ্যান ফলোয়ার্সদের সংখ্যাও প্রচুর। তাঁরা আবার বহু দর্শকের ক্রাশও বটে। তাঁদের পোস্ট করা একেকটা ছবি তাঁদের ফ্যানেদের রাতের ঘুম উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট। শুধু তাই এই এঁনারা স্যোশাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। নিজেদের কাজ, এন্টারটেইনমেন্টের সমস্ত আপডেট তারা স্যোশাল মিডিয়ায় দিয়ে থাকে। এছাড়াও তাঁরা স্যোশাল মিডিয়ায় শেয়ার করেন নিজের কাজের বিভিন্ন ছবি, ভিডিও। তাঁদের বিভিন্ন ফটোশুটের ছবি দেখার জন্য অপেক্ষা করেন দর্শকরা।

আরও খবরঃ- আজকের সোনা-রুপো, পেট্রোল-ডিজেল ও গ্যাসের বাজারদর কত চলছে জেনে নিন

তবে তাঁদের দুজনকেই বহুবার নানারকম বিতর্কের মুখে পরতে হয়েছে। তাদে ব্যাক্তিগত জীবন নিয়ে বহু কাটাছেঁড়া হয়েছে। তারা বহুবার তার ব্যক্তিগত জীবন নিয়ে মুখও খুলেছেন। তারা আবার নানাভাবে বিতর্কের মুখে জড়িয়ে পরছেন। বিশেষত শ্রাবন্তীর তৃতীয় বাবের বিয়ে ভেঁঙে যাওয়ার পর তাঁকে নিয়ে তো বিতর্কের শেষ নেই। শুভশ্রী গাঙ্গুলীকেও অবশ্য তাঁর পূর্বের প্রেম বা বাচ্চা হওয়ার পর ভারী ফিগারের জন্য ট্রোলের সম্মুখীন হতে হয়েছে।

আরও খবরঃ- রেহাই নেই বৃষ্টির থেকে! নতুন করে তৈরি হচ্ছে নিম্নচাপ

তাদের দুজনকে এখন খুব বেশি সিনেমাতে দেখা যায় না। তবে তাঁদের বেশ কয়েকবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে দেখা গেছে। যেদিন এই দুই তারকা একসাথে উপস্থিত থাকেন এই শো-এর মঞ্চে, সেইদিন অন্যরকম চমক অপেক্ষা করে দর্শকদের জন্য। তেমনই কয়েকদিন আগে এই দুই তারকাকে একসাথে অনেক দিন পর দেখা গেল ডান্স বাংলা ডান্সের মঞ্চে। এই দিন ডান্স বাংলা ডান্সের মঞ্চে তিন শিক্ষাগুরু যথা- দেবলীনা, রিমঝিম, সৌমিলির সাথে শুভশ্রী ও শ্রাবন্তীকে স্টেজে পারফর্ম করলেন দেখা গেল। তাঁরা একসাথে রামলীলা গানে নৃত্য পরিবেশন করেছেন। বাকিরা মঞ্চে থাকলেও এই দুই সুন্দরী নায়িকা তখন স্টেজে আগুন ধরিয়ে দিয়েছেন রীতিমতো। তবে এই ভিডিওতে প্রকাশ্যে আসার পর থেকেই প্রবল চর্চা শুরু হয়ে গেছে নেটিজনদের মধ্যে। অনেকেই এই নাচকে সেভাবে নাচ বলে আখ্যা দিতে রাজী নন। তবে নিন্দুকদের সংখ্যা অনেক কম। বেশিরভাগ অনুগামী এই দুই নায়িকার নৃত্য পরিবেশন দেখে মুগ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button