স্লিভলেস ব্লাউজ হ্যান্ডলুম শাড়ি, বাঙালি সাজে ভেনিসে রেড কার্পেট কাঁপালেন বঙ্গসুন্দরী শ্রীলেখা মিত্র

কলকাতা হান্ট ডেস্কঃ শ্রীলেখা মিত্র বাংলা চলচ্চিত্র জগতের পরিচিত মুখ। বরাবরই ভিন্ন ধরনের সিনেমা বা চরিত্রে কাজ করেন তিনি। নিজ প্রতিভায় জয় করেছেন দর্শকদের মন। এছাড়াও তাঁর আরোও গুন রয়েছে। তিনি নাচ, গান করতে পারেন। তাঁর একটি গুন হলো তিনি পশুপ্রেমী। আর তিনি কোভিডের সময় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। এছাড়াও বরাবরই তিনি খুব স্পষ্টবাদী।

আরও খবরঃ- Koel Mallick: মায়ের হাত ধরে ব্যাডমিন্টন শিখতে চায় ছোট্ট কবীর, অন্তরঙ্গ ভিডিও শেয়ার কোয়েলের

 

View this post on Instagram

 

A post shared by Calcutta Times (@calcuttatimes)

শ্রীলেখা মিত্রকে বরাবরই দেখা গেছে তিনি খুব স্পষ্ট করে যেকোনো উত্তর দেন। আর এই স্পষ্ট কথা সকলের ভালো না লাগলেও স্পষ্টবাদী হওয়ার জন্য তাঁর খ্যাতিও কম নয়। ব্যক্তিগত জীবন থেকে শুরু করে তাঁর অভিনয় জীবন, রাজনৈতিক জীবন সবেতেই তাঁকে বহুবার সমালোচনার মুখে পরতে হয়েছে। আর এইসব সমালোচনার জবাবও দিয়েছেন তিনি।

কিছুদিন আগে তিনি সুইজারল্যান্ড গেছিলেন। সম্প্রতি তিনি গেছেন ভেনিসে। আদিত্য বিক্রম সেনগুপ্ত পরিচালিত ফিল্ম ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ ভেনিস ফিল্ম ফেস্টিভ‍্যালে আমন্ত্রণ পেয়েছে। আর সেই উপলক্ষ্যতেই শ্রীলেখার ভেনিসে আগমন। সেখানকার রেড কার্পেটে তিনি বঙ্গ তনয়ার সাজে হাঁটলেন এবার। পরনে সবুজ রঙের শাড়ি আর স্লিভলেস ব্লাউজে ভেনিসের মতো শহরেও সবাইকে তাক লাগিয়ে দিলেন।

সেখানে গিয়ে তিনি চেখে দেখেছেন বিভিন্ন পদ। সেখানে তিনি একটি মাছের ডিশের অর্ডার দেন আর তার বদলে শ্রীলেখাকে দিতে হয় 63 ইউরোর বিল। তাই স্যোশাল মিডিয়ায় সেই মাছের ছবি শেয়ার করে শ্রীলেখা মজা করে লিখেছেন ‘কালনাগিনী মাছ’। আবার এক রেস্তোরাঁর কর্মচারী তথা মডেল সুপুরুষ শ্রীলেখাকে প্রেম ও বিয়ের প্রস্তাব দেন। কিন্তু শ্রীলেখা সঙ্গে সঙ্গে তা নাকচ করে দেন। এই বঙ্গ নারী কি আর যার তার প্রেমের প্রস্তাবে রাজি হতে পারেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button