কোনো সাহায্য ছাড়াই তরতরিয়ে উঠছে দেওয়াল বেয়ে, খুদে মেয়ের কীর্তি ভাইরাল নেটমহলে

কলকাতা হান্ট ডেস্কঃ এটি বিজ্ঞানের যুগ আর এই বিজ্ঞানের একটি বড়ো অবদান হলো স্যোশাল মিডিয়া। এই স্যোশাল মিডিয়ার মাধ্যমে আমরা দেশ-বিদেশের নানা স্থানের বিভিন্ন ঘটনা জানতে পারি। এইসব ঘটনাগুলোতে লুকিয়ে থাকে নানান তথ্য। এইসব তথ্য জেনে আমরা সমৃদ্ধ হই।খেলাধুলা,গানবাজনা, দেশ বিদেশের নানান খবর ও মনোরঞ্জন মানুষের হাতের মুঠোয় এসেছে স্যোশাল মিডিয়ার মাধ্যমে। স্যোশাল মিডিয়ার মাধ্যমে আমাদের চারিদিকে থাকা ঘটনাগুলো সম্বন্ধে সম্যক ধারণা লাভ করে থাকি আমরা। স্যোশাল মিডিয়া না থাকলে এইসব খবর আমরা সহজে পেতাম না।

লেটেস্ট খবরঃ- নতুন চরিত্রে অভিনয় ঋতুপর্ণা সেগুপ্তর, পরিচালনায় ডেবিউ করছেন পাপিয়া অধিকারী

শিশু আমরা সকলেই ভালোবাসি। শিশুকে ঈশ্বরের দূতও বলা হয়ে থাকে। সম্প্রতি শিশুদের নানান ধরনের ভিডিও ভাইরাল হয় খুব। কখনো কখনো হয় সেটা মজার, আবার কখনো কখনো হয় সেটা করুনার দুঃখের। আজকাল আবার শিশুদের নিয়েও প্রচুর প্র্যাঙ্ক ভিডিও দেখা যায় স্যোশাল মিডিয়ায়।আবার এমন অনেক ভিডিও দেখা যায় যেগুলোতে শিশুদের কান্ড দেখে কখনো হাসেন দর্শকরা আবার কখনো বিস্মিত হন।

লেটেস্ট খবরঃ- নতুন জীবন শুরু করেছেন রোহিত শ্রীময়ী, সেখানেও কাঁটা হয়ে হাজির জুন!

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি খুদে কন্যা স্পাইডার ম্যানের মতো এক পাঁচিল থেকে অপর পাঁচিল আর এক ফ্ল্যাট থেকে অপর ফ্ল্যাটে উড়ে উড়ে বেড়াচ্ছে। দেখে মনে হবে যেন লেডি স্পাইডারম্যান। এই খুদে কন্যার কান্ড দেখে অবাক সবাই। কিন্তু ভিডিওটি ভালো করে দেখলে বোঝা যাবে সবই ক্যামেরার কামাল।

লেটেস্ট খবরঃ- Srabanti Chatterjee: মাসি হওয়ার পর এবার আরো এক সুখবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

 

View this post on Instagram

 

A post shared by Baby | Kids & fun (@cute_baby_reel)

ভিডিওটি দেখে মজা লাগবে প্রথমে হয়তো। কিন্তু হয়তো এই শিশু কন্যাটির মনের গোপনে হয়তো কোথাও লুকিয়ে রয়েছে উড়ে যাওয়ার সুপ্ত স্বপ্ন। নিউক্লিয়ার ফ্যামিলির মধ্যে বন্দি থাকা এইসব শিশুরা আসলে সত্যিই পেতে চায় মুক্তির স্বাদ। কিন্তু পায় না। কারণ তাদের জীবন ওই চার কামড়ার ফ্ল্যাট আর ফোন স্ক্রিণেই বন্দি।

আরও পড়ুন

Back to top button