সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘মানিকে মাগে হিতে’, জানুন গায়িকার আসল পরিচয়

কলকাতা হান্ট ডেস্কঃ গানকে কোনো নির্দিষ্ট ভাষা বা কথার বাঁধনে বাঁধা যায় না। গান এইসব ক্ষুদ্রাতিক্ষুদ্র বিষয়ের অনেক উর্ধে। তাই তো একটি অচেনা ভাষায় গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি মুহূর্তে সকলের নিউজফিডে চলে এসেছে।আসলে আজকাল স্যোশাল মিডিয়ায় যখন যে গান ভাইরাল হয়, সেই গান নিয়েই চর্চা চলতে থাকে। আর সেই গানের সাথে নাচও ভাইরাল হয় স্যোশাল মিডিয়ায়। ট্রেন্ডে গা ভাসিয়েই সোশ্যাল মিডিয়ায় আজকাল অনেক রকমের গানের ভিডিও দেখা যায়। এই ভিডিওগুলি সবাই বেশ পছন্দও করেন। শুধু তাই নয় এই ভিডিওগুলি ব্যাপকভাবে ভাইরাল হয় নেট দুনিয়ায়।

লেটেস্ট খবরঃ- নতুন যাত্রা শুরু অভিনেত্রী রচনা ব্যানার্জির, রাত বারোটায় আসতে চলেছে সুখবর

ক’দিন আগে যেমন টুম্পা সোনা গানটি খুব ভাইরাল হয়েছিল। একটি ওয়েব সিরিজ থেকে ভাইরাল হয়ে এই গানটি নেট দুনিয়ার ট্রেন্ডে চলে আসে। তেমনই যেমন বাংলাদেশের সিলেট অঞ্চলের “নয়া দামান” গানটি খুবই ভাইরাল হয়েছিল। তেমনই এখন ‘মানিকে মাগে হিতে’ গানটি ট্রেন্ডে চলে এসেছে। ইনস্টাগ্রাম রিল থেকে শুরু করে ফেসবুক স্টোরি কোনো জায়গাতেই বাদ যায়নি এই গান।

তবে জানেন কি সিংহলি ভাষায় গাওয়া এই গানের গায়িকার প্রকৃত পরিচয়? এই গানের শ্রষ্ঠার নাম ইয়োহানি ডি সিলভার। মাত্র ২৮ বছর বয়সেই তিনি ‘র‌্যাপ প্রিন্সেস’ নামে জনপ্রিয় হয়েছেন। ১৯৯৩ সালের ৩০ শে জুলাই ইয়োহানির জন্ম হয় কলম্বোতে। তাঁর বাবার নাম প্রসন্ন ডি সিলভা এবং মায়ের নাম দিণীতি ডি সিলভা। তাঁর বাবা ছিলেন পেশায় একজন আর্মি অফিসার এবং মা একজন বিমান সেবিকা।

গায়িকা ইয়োহানি কলোম্বের বিশাখা কলেজ থেকে তাঁর পড়াশোনা শেষ করেন প্রথমে। এরপর সার জোন কোটালাওয়ালা ডিফেন্স ইউনিভার্সিটি থেকে তার হায়ার এডুকেশন সম্পূর্ণ করেন। ২০২০ সালে তাঁর প্রথম গান ‘আয়ে’ রিলিজ হয়, যার ভিউস ছিল ১৫ লাখ। এরপর ২০২০ সালের সেপ্টেম্বর মাসে ‘সীতা দাওনা’ রিলিজ হয়। রিলিজ করা তাঁর তৃতীয় গান হলো ‘মানিকে মাগে হিথে’। এটি নিয়েই এখন মেতে উঠেছে সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ। নেটিজনদের পছন্দের শীর্ষে রয়েছে এই গান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন

Back to top button