আপনি একজন যোদ্ধা, আপনি সহজেই ক্যান্সার পরাস্ত করতে পারবেন’, সঞ্জয় দত্তের উদ্দেশ্যে বললেন যুবরাজ

sanju baba and yuvi
sanju baba and yuvi
Advertisement

মঙ্গলবার রাতে সঞ্জয় দত্তের অসুস্থতার খবর ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পরে, অনেক বলিউড সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় গিয়ে অভিনেতাদের জন্য প্রার্থনা এবং শুভেচ্ছা জানান। ক্যান্সার থেকে বেঁচে যাওয়া ক্রিকেট তারকা যুবরাজ সিংও সঞ্জয় দত্তের জন্য একটি উত্সাহজনক বার্তা শেয়ার করেন। তিনি সঞ্জয় দত্তের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেছিলেন এবং যখন একজন ক্যান্সারজয়ী একজন ক্যান্সার আক্রান্তকে সাহস জোগান,তখন তা একটা অন্য মাত্রা পেয়ে যায়।

যুবরাজ তার টুইটারে গিয়ে তাকে ভালোভাবে শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, “তুমি সবসময়, বরাবরই একজন যোদ্ধা ছিলে। আমি জানি, এটা কতখানি যন্ত্রণার। তবে আমি এটাও জানি যে তুমি নিজেও কতটা শক্ত মানুষ। আমার একান্ত প্রার্থনা আর সুস্থতার কামনা সবসময় তোমার সঙ্গে থাকবে। দ্রুত সেরে ওঠো।”

মঙ্গলবার রাতে সঞ্জয় দত্ত তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে গিয়ে শেয়ার করেছেন যে স্বাস্থ্যের কারণে তিনি কিছুটা সময় নেবেন। এরপরেই একাধিক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে সঞ্জয় দত্তকে চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়ার পরিকল্পনা করা হয়েছে।

যুবরাজ সিং-এর ২০১১ সালে তার বাম ফুসফুসে ক্যান্সারযুক্ত টিউমার ধরা পড়েছিল। তার পরেও তিনি লড়াই চালিয়ে ক্যানসারকে হার মানিয়ে আবারও খেলার মাঠে প্রত্যাবর্তন করেছিলেন।

গত সপ্তাহতেই শ্বাসকষ্ট এবং বুকের অস্বস্তির অভিযোগের পরে সঞ্জয় দত্ত মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন। রিপোর্ট অনুযায়ী অভিনেতা COVID-19 এর জন্য নেতিবাচক পরীক্ষা করেছিলেন। মঙ্গলবার এই অভিনেতা অনুরাগীদের অনুমান না করার আহ্বান জানিয়ে ইনস্টাগ্রামে লিখেছিলেন, “হাই বন্ধুরা, কিছু চিকিৎসার জন্য আমি কাজ থেকে কিছুটা বিরতি নিচ্ছি। আমার পরিবার এবং বন্ধুরা আমার সাথে আছেন এবং আমি আমার শুভাকাঙ্ক্ষীদের উদ্বিগ্ন না হওয়ার জন্য বলছি এবং অনুমান করুন আপনাদের ভালবাসা এবং শুভেচ্ছার সাথে আমি শীঘ্রই ফিরে আসব। “

Advertisement