yuvraj-singh-statement-against-dhoni-and-kohli
yuvraj-singh-statement-against-dhoni-and-kohli
Advertisement

কলকাতা হান্ট ডেস্কঃ ভারতীয় ক্রিকেট দলের এক অন্যতম তারা যুবরাজ সিং। ক্রিকেট এর জন্য যুবরাজকে বারংবার চর্চায় আসতে দেখা গেছে। এই বাঁহাতি অলরাউন্ডার ভারতের ক্রিকেট টিমের এক অন্যতম সদস্য। ২০১১ সালের বিশ্বকাপে ম্যান অফ দা সিরিজ হাসিল করার পরেই হটাৎ করেই ক্রিকেট জগৎ থেকে নিখোঁজ হয়ে গিয়েছিলেন।

যদিও ক্রিকেট জগৎ থেকে হারিয়ে যাওয়ার পেছনে রয়েছে বেশ বড়ো একটি কারণ। ২০১১ সালের বিশ্বকাপের পরেই তার শরীরে ধরা পড়ে ক্যানসার। বিশেষজ্ঞ দের মতে এই ক্যানসার ই তার ক্রিকেট কেরিয়ারকে শেষ করে দিয়েছে।

তবে তা কিন্তু নয়। ক্যানসারের সাথে তীব্র লড়াই করে তিনি আবার ফেরেন মাঠে। যদিও সেই আগের ফর্মে ফিরতে পারেননি তবে, তার পারফরম্যান্স এখনও বেশ ভালোই। সে ওয়ানডে হোক বা টিটোয়েন্টি চার ছয় তো হয়েই থাকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বলেন, সৌরভ গাঙ্গুলি তাঁকে বেশ সমর্থন করতেন। কিন্তু ধোনি বা কোহলি কেউই সেরকম সমর্থন করেনি তাকে। যদিও যুবরাজ ধোনির চাপা লড়াইয়ের কথা কারোর অজানা নয়। এদিকে যুবরাজের বাবাও ধোনিকে নিয়ে অনেকবার বিদ্রুপ মন্তব্য করেছেন, এই বিষয়ে যুবরাজ কখনো মুখ খোলেন নি।

তবে, ধোনির সাথে সরাসরি তার কখনো ঝামেলা হয়নি। হয়তো এই সাক্ষাৎকারের মাধ্যমে তা বুঝিয়ে দিলেন। শুধু তাই নয় দেশবাসীকে করোনা নিয়ে বিশেষ সতর্কতা ও জানালেন খেলোয়াড়।